dannews24.com | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে খেলনা পিস্তল দিয়ে ছিনতাইকালে দুই যুবক আটক

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০২০, ১৫:৩০

রাজশাহীতে খেলনা পিস্তল দিয়ে ছিনতাইকালে দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে খেলনা পিস্তল দিয়ে ছিনতাইকালে দুই যুবকে আটক করা হয়েছে। রোববার দিবাগত রাত ১২ টায় পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় বোয়ালিয়া মডেল থানাধীন আলিম-লাম-মিম ভাটার মোড়ে ছিনতাইকারীদের আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারী মোয়াজ্জেম হোসেন রাজু (২২) ও আরাফাত ইসলাম রুষ্ট (১৯) রাজু গোদাগাড়ী থানার কদমাপাড়া এলাকার আব্দুল মজিদের ছেলেও রুষ্ট শিরোইল কলোনীর মুজাহিদুল ইসলামের ছেলে। তাদের সাথে আরো দুইজন পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা প্রথমে সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দেয় এবং আইডি কার্ড দেখায়।

আইডি কার্ড দেখে সন্দেহ হওয়ায় আটককৃত দের তল্লাশী করে তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তুল, দুইটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, একটি রশি, একটি ব্যাগে সেনাবাহিনীর পোশাক ও বুট পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা মোটরসাইকেল আরোহীদের রশি ধরে গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করে। ঐ স্থানে পলাতক দুইজনসহ চারজন মিলে রশি দিয়ে মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করার জন্য উৎপেতে ছিল।

আসামীদের মোবাইল পর্যালোচনা করে দেখা গেছে সেনাবাহিনীর পোশাক পরিধান করে আইডি কার্ড ঝুলানো সহ হাতে ওয়াকিটকি নিয়ে ছবি। সেনাবাহিনীর ট্রেনিং-এ অংশ গ্রহণকৃত অন্যের ছবিতে নিজের ছবি এডিট করা ছবি পাওয়া যায়। এডিটকৃত সেনাবাহিনীর ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে আদান-প্রদান করে একাধিক মেয়েকে মিথ্যা তথ্য দিয়ে প্রলুব্ধ করে প্রেমের সম্পর্ক করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।