dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত : অক্টোবর ২৮, ২০২০, ২১:৪৬

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহী অফিস: রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। বুধবার সকালে দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামে এবং রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজারের রাস্তায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোরে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে মূখোমূখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের সাব-ইন্সপেক্টর আবুল খায়েরের নেতৃত্বে এক দল ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্দুস সালামের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে আব্দুস সালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে যানা গেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, খবর পেয়ে ঘটনাস্থল প্রধান করা হয়েছে। ঘাতক পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।

এদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত পাঁচজন।

আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।