dannews24.com | logo

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে অবস্থান কর্মসূচি

প্রকাশিত : ডিসেম্বর ১২, ২০২০, ২২:৩৭

রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে অবস্থান কর্মসূচি

রাজশাহী প্রতিনিধিঃ বঙ্গবন্ধুর সম্মান অটুট রাখতে দেশের বিভিন্ন জায়গায় রাজপথে নেমেছে দেশের সাধারন জনগণ । ভাস্কর্য অবমাননার প্রতিবাদ জানিয়ে শনিবার (১২ ডিসেম্বর) পশ্চিম রেলের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা(পশ্চিম) কার্যালয় এর সকল কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন, মৌন মিছিল এবং বিক্ষোভ সমাবেশ করেছেন।

শনিবার সকালে রাজশাহী পশ্চিম রেলের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা(পশ্চিম) কার্যালয়ের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন এবং তাৎপর্যপূর্ন বক্তব্য রাখেন রেলওয়ে হিসাব বিভাগ(পশিমাঞ্চল) এর অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব অধিকর্তা জনাব জামশেদ মিনহাজ রহমান।

আরো বক্তব্য রাখেন জনাব মোঃ হাফিজুর রহমান ডিএফএ/প্রকিউরমেন্ট/পশ্চিম, জনাব মোঃ আনোয়ার হোসেন হিসাব কর্মকর্তা/প্রশাসন/পশ্চিম, জনাব মোঃ আনোয়ার জাহিদ হিসাব কর্মকর্তা /অর্থ/পশ্চিম, জনাব মোঃ হাফিজুর রহমান হিসাবরক্ষক/ব্যয়/পশ্চিম, জনাব মোঃ কামাল হোসেন হিসাবরক্ষক/প্রকিউরমেন্ট/পশ্চিম, জনাব মোঃ জসিম উদ্দিন অডিটর, জনাব সুকান্ত মন্ডল, রেক্সানা পারভীন এছাড়া আরো অনেকে বক্তব্য রাখেন।

এ সময় সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, জাতির পিতার ভাস্কর্য ভাঙার মাধ্যমে মৌলবাদী ও সাম্প্রদায়িক গোষ্ঠী ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছে। দেশের শিল্প-সংস্কৃতির জন্য এটি মারাত্মক হুমকি স্বরূপ। দেশের অব্যাহত উন্নয়ন-অগ্রগতি যারা সহ্য করতে পারছে না। তারাই জাতির পিতার ভাস্কর্য ভেঙে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।