dannews24.com | logo

১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীতে মেয়র ও সাংবাদিকের বিরুদ্ধে এমপির মামলা

প্রকাশিত : ডিসেম্বর ৩১, ২০২০, ১৫:০৭

রাজশাহীতে মেয়র ও সাংবাদিকের বিরুদ্ধে এমপির মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও উপজেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম এবং স্থানীয় সাংবাদিক শাহনেওয়াজ ও আরিফ শাহাদাতের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন সাংসদ ডা. মনসুর রহমান। বুধবার রাতে সাংসদ নিজে বাদী হয়ে পুঠিয়া থানায় এ মামলা দায়ের করেন।

এতে অভিযোগ করা হয়েছে, গত ২৯ ডিসেম্বর সারাক্ষণ ডটকম, সাহেববাজার ডটকম ও রাজটাইম এ সাংসদ মনসুর রহমানকে হেয় করতে পুঠিয়া পৌরসভার সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনীত পরাজিত মেয়র প্রার্থী রবিউল ইসলামের বরাত দিয়ে মিথ্যা তথ্যে ভরা সংবাদ প্রকাশ ও প্রচার করা হয়।

ওই সংবাদে রবিউল ইসলাম তার বক্তব্যে বলেছেন, নির্বাচনে সহযোগিতা করার নামে সাংসদ মনসুর রহমান তার কাছে ৩০ লাখ টাকা দাবি করেছিলেন। রবি টাকা দিতে না পারায় সাংসদ মনসুর তার নিকটাত্মীয় গোলাম আজম নয়নকে স্বতন্ত্র প্রার্থী করেন।

 

সংবাদে রবি আরও বলেন, সাংসদ মনসুর রহমান বিএনপির মেয়র প্রার্থী মামুনের কাছ থেকে ১০ লাখ টাকা নিয়ে তাকে সহযোগিতা করেছেন। এমন মিথ্যা সংবাদ সরবরাহ করে তাকে হেয় প্রতিপন্ন করাসহ মানহানি করা হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়।

সাংসদ মনসুর রহমান বলেন, ‘নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করে অপপ্রচারে নেমেছেন রবিউল ইসলাম ও তার সহযোগিরা।’

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত খালেদুর রহমান বলেন, ‘এমপি সাহেব এজাহার জমা দিয়েছেন। ডিউটি অফিসার তা রিসিভ করেছেন। তদন্তের পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনগত পরবর্তি সিদ্ধান্ত নেয়া হবে।’






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।