dannews24.com | logo

১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহীর সাবেক মেয়র বুলবুলের শাশুড়ির ইন্তেকাল

প্রকাশিত : অক্টোবর ২৬, ২০২০, ১৮:২৬

রাজশাহীর সাবেক মেয়র বুলবুলের শাশুড়ির ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোকাদ্দেস হোসেন বুলবুল এর শাশুড়ি ও জেলা বিএনপির সাবেক সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রহমানের মাতা সায়রা রহমান ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধা সাড়ে ৭ টার সময় বার্ধক্যজনিত কারণে তার জামাই রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোকাদ্দেস হোসেন বুলবুল এর উপশহরের বাড়িতে ইন্তেকাল করেন। তার ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণোগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল ১১ টার সময় আড়ানী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। পরে আড়ানী কেন্দ্রীয় কবর স্থানে লাশ দাফন করা হয়। মরহুমের স্বামী মৃত কায়েম উদ্দিন রহমান। নিজ বাড়ি বাঘা উপজেলার আড়ানী।

মরহুমের জানাজায় উপস্থিত হয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহসভাপতি (রাজশাহী বিভাগ) নূসরাত ইলাহী রিজভী,

জেলা বিএনপির সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী, সাবেক মেয়র নজরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান তোজাম্মেল হক, চারঘাট পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, আ.লীগ নেতা শহীদুজ্জামান শাহীদ, উপজেলা সাবেক চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলী প্রমুখ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।