dannews24.com | logo

১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজশাহী নগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রকাশিত : নভেম্বর ২৩, ২০২০, ১৬:৫১

রাজশাহী নগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সকালে তিনি কমিটি অনুমোদন দিয়ে স্বাক্ষর করেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের একাধিক দায়িত্বশীল সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি থেকে কেউ বাদ পরেনি। তবে কমিটিতে কিছু পরিবর্তন এসেছে। সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক পদে কিছুটা রদবদল হয়েছে। নতুন একজন যুক্ত হয়েছে সাংগঠনিক পদে। এর বাইরে নিচের সারির অন্যান্য পদেও রদবদল এসেছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্রমতে, সহ-সভাপতি পদে ঠাঁই পেয়েছেন আগের কমিটির যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ নাইমুল হুদা রানা। আর যুগ্ম-সম্পাদক করা হয়েছে আগের কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টুকে। এছাড়াও এবারও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন আজিজুল আলম বেন্টু, আসলাম সরকার। এ পদে নতুন যুক্ত হয়েছেন আগের কমিটির উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন।

গত ১ মার্চ রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো সভাপতি হন সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক হন ডাবলু সরকার। এর পর গত ২০ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য পাঠানো হয় কেন্দ্রে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।