dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাজারহাটে সেনাবাহিনীর চাকরী দেয়ার নাম করে প্রতারণা-প্রতারক গ্রেফতার

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৯, ২০২১, ১৫:১১

রাজারহাটে সেনাবাহিনীর চাকরী দেয়ার নাম করে প্রতারণা-প্রতারক গ্রেফতার

 

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃকুড়িগ্রামের রাজারহাটে মোঃ মাইদুল ইসলাম (৪০) নামের এক সেনাবাহিনীর ভুয়া মেজরকে আটক করেছে রাজারহাট থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ডসহ প্রতারণার বিভিন্ন কাজগপত্র উদ্ধার করা হয়েছে।

অদ্য ১৯ ফেব্রুয়ারী মধ্যরাতে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মাইদুল ইসলাম রাজারহাট উপজেলা মুসরুত নাখেন্দা গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই ভুয়া মেজরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাইদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরী দেয়ার নামে কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নিয়েছে। সে সেনাবাহিনী বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন লোকজনের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এমনকি প্রতারণাকালে সে বিভিন্ন স্থানে নিজের ভিন্ন ভিন্ন পরিচয় দিত।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার জানান, গ্রেফতারকৃত ভুয়া মেজর মোঃ মাঈদুল ইসলাম কুমিল্লা জেলার এক যুবককের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে ৭ লাখ ৭০হাজার টাকা হাতিয়ে নেয়ার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা দায়ের প্রস্ততি চলছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।