dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাণীনগরে পানি নিষ্কাশনের নালা নিয়ে সংর্ঘষে আহত ৫

প্রকাশিত : জানুয়ারি ৩০, ২০২১, ২৩:১৬

রাণীনগরে পানি নিষ্কাশনের নালা নিয়ে সংর্ঘষে আহত ৫

রানীনগর প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে বাড়ীর পানি নিষ্কাশনের নালা নিয়ে বিরোধে সংর্ঘষে ৫ জন আহত হয়েছে। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার সরকাটিয়া গ্রামে। এঘটনায়
আহত মজনুর ছেলে হাফিজুল ইসলাম জানায়,প্রতিবেশি শুকবর আলী আমাদের জায়গায় মাত্র এক মাসের কথা বলে বাড়ীর পাশে গরুর সেড করে সেডের বর্জ্য বাড়ীর দেয়ালের পাশ দিয়ে নেমে দিয়েছে। এর পর এক বছর অতিবাহিত হলেও সেড অপসারণ করেনি।এরই মধ্যে নতুন করে বাড়ীর সিমানা দখল করে শুক্রবার দুপুরে আবারো শুকবর হোসেন তার বাড়ীর গোসলখানা ও সেডের পানি নেমে দেয়ার জন্য নালা করছিল। আমরা বাধা দিতে গেলে শুকবর ও তার লোকজন আমাদেরকে বেদম মারপিট করে। এতে চাচা খবির শেখ (৬৫),চাচাতো বাই শাজাহান (৩৫),হাফিজুলের বাবা মজনুর রহমান(৭০),চাচী জাহানারা বিবি (৫২) এবং হাফিজুল ইসলাম (৩৫) আহত হয়। আহতদের রাণীনগর হাসপাতালে ভর্তি করা হলে জাহানার ও হাফিজুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেরে দেয়া হয়েছে।এঘটনায় হাফিজুল ইসলাম বাদী হয়ে শুক্রবার রাতে শুকবরসহ কয়েক জনের বিরুদ্ধে রাণীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শুকবর হোসেনের ছেলে কালাম হোসেন বলেন,আমরা আমাদের জায়গায় গরুর সেড করেছি এবং আমাদের জায়গা দিয়েই পানি নিষ্কাশনের নালা করছিলাম।এসময় হাফিজুলেরা সংঘবদ্ধ হয়ে এসে আমার স্ত্রী ও বাবাকে মারপিট করতে থাকলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে।
রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ বলেন,
নওগাঁ।
তাং-৩০-০১-২০২১ ইং ।
মোবা:-০১৭৩৭৭৭৯০৬৮।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।