dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাণীনগরে সড়ক দূর্ঘটনায় আহত রেজাউলের মৃত্যু

প্রকাশিত : ডিসেম্বর ২৮, ২০২০, ১৮:৪০

রাণীনগরে সড়ক দূর্ঘটনায় আহত রেজাউলের মৃত্যু

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে সড়ক দূর্ঘটনায় আহত রেজাউল ইসলাম (৪২) মারা গেছেন। রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। নিহত রেজাউল ইসলাম উপজেলার কালীগ্রাম দিঘীরপাড় গ্রামের মৃত আফছার আলীর ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যার পর রেজাউল ইসলাম ব্যবসায়ীক কাজ শেষে আবাদপুকুর থেকে হেটে বাড়ি ফিরছিলেন। পথি মধ্যে আবাদপুকুর-পতিসর সড়কের মরুপাড়ার জীবনের কবরস্থানের অদুরে পৌঁছলে পিছন থেকে এক মটরসাইকেল আরোহী স্ব-জোরে ধাক্কা দেয়। এতে রেজাউল ইসলাম এবং মটরসাইকেল আরোহী দুলাল হোসেন (৪৫) গুরুত্বর আহত হন।

আহতদের উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করালে সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় রাতেই দুইজনকেই রাজশাহী হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার সন্ধ্যার পর চিকিৎসাধীন অবস্থায় আহত রেজাউল ইসলাম মারা যান। আহত মটরসাইকেল আরোহী দুলাল হোসেন একই এলাকার কালীগ্রাম মাঝিপাড়া গ্রামের কেয়ামতুল্লার ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জানান, সড়ক দূর্ঘটনায় আহত রেজাউল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন বিষয়টি আমি শুনেছি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।