dannews24.com | logo

৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শিবগঞ্জে নতুন ওসি সিরাজুল ইসলামের যোগদান

প্রকাশিত : মার্চ ০৩, ২০২১, ২১:৫০

শিবগঞ্জে নতুন ওসি সিরাজুল ইসলামের যোগদান

রশিদুর রহমান রানা শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ  শিবগঞ্জে দায়িত্বভার বুঝে নিচ্ছেন বগুড়ার শিবগঞ্জ থানার নতুন ওসি সিরাজুল ইসলাম।

বগুড়ার শিবগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন সিরাজুল ইসলাম। তিনি বুধবার সন্ধ্যায় থানার দায়িত্ব নেন। এর আগেও সিরাজুল বগুড়ার সারিয়াকান্দি থানায় ওসির দায়িত্ব পালন করেছেন।

এ সব তথ্য নিশ্চিত করে ওসি সিরাজুল বলেন, সর্বশেষ তিনি ঢাকায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চে (এসবি) কর্মরত ছিলেন। অপরাধ দমনে উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

সিরাজুল পাবনা সদর উপজেলায় জন্মগ্রহণ করেন। পাবনায় সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজে তিনি একাদশ শ্রেণিতে পড়াশোনা করেন। এরপর তিনি ভর্তি হন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগে।

২০০০ সালে সিরাজুল পুলিশের উপপরিদর্শক পদে যোগদান করেন। এরপর দেশের কয়েকটি থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন বগুড়া শিবগঞ্জ থানার বর্তমান ওসি।

প্রসঙ্গত, এর আগে শিবগঞ্জ থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন এসএম বদিউজ্জামান। তিনি এ থানায় প্রায় ৯ মাস কর্মরত ছিলেন। পারিবারিক ও পারিপার্শ্বিক কারণে ফেব্রুয়ারি মাসের ২ তারিখে এ থানা ত্যাগ করতে নিজেই আবেদন করেছিলেন বলে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বলেছেন ওসি বদিউজ্জামান।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।