dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শিবগঞ্জ ৭০ বছরের চলাচলের রাস্তা বন্ধ করে বাড়ি করার অভিযোগ এলাবাসীর

প্রকাশিত : ডিসেম্বর ০৬, ২০২০, ২১:৩৩

শিবগঞ্জ ৭০ বছরের চলাচলের রাস্তা বন্ধ  করে বাড়ি করার অভিযোগ এলাবাসীর

শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জে ৭০ বছরের চলাচলের রাস্তা বন্ধ করে বাড়ি করার অভিযোগ এলাবাসীর। জানা গেছে উপজেলার বিহার ইউনিয়নে সংসারদিঘী দোবিলা উত্তর পাড়া গ্রামে আমজাদ হোসেনের পুত্র আলমগীর হোসেন, রাতে অন্ধকারে এলাকাবাসীর একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এ ব্যাপারে পুলিশিং সেবা ৯৯৯ নম্বরে এলাকাবাসী যোগাযোগ করার পর তৎক্ষনিক ভাবে শিবগঞ্জ থানা এস আই শহিদুল ইসলাম ও এস আই স্বপন সঙ্গী ও ফোর্স নিয়ে ঘটনার স্থল পরিদর্শন করেন এবং তাদেরকে সমান্বয়ের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার কথা বলেন বলে জানিয়েছেন শিবগঞ্জ থানা এসআই শহিদুল ইসলাম।

এ ব্যাপারে ঐ গ্রামের আলহাজ্ব আঃ জলিল, আমিনুর ইসলাম, আব্দুল মান্নান, আব্দুল লতিফ, আবুল খায়ের, মোহাম্মাদ আলী, মেহেদুল ইসলাম, আসিফ সহ অনেকেই বলেন রাস্তাটি আমাদের বাপ দাদার আমল থেকেই চলাচল করে আসছি। হঠাৎ করে রাতে অন্ধকারে ইট বালি দিয়ে রাস্তাটি বন্ধ করে ঘর নির্মাণ করছেন।

এ ব্যাপারে আমরা ইউনিয়ন চেয়ারম্যানের কাছে একটি অভিযোগ দিয়েছি। চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাস্তাটি পরিদর্শন করেছি এবং তাদের সমন্বয়ের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার কথা বলেছি। এব্যাপারে জমির মালিক আলমগীরের সাথে কথা বললে তিনি বলেন, জায়গাটি আমার পৈত্রিক সম্পত্তি ইতিপূর্বে রাস্তাটি এলাকাবাসী ব্যবহার করেছে। কিন্তু এখন আমার প্রয়োজন তাই আমি জায়গাটির উপর ঘর নির্মাণ করছি। রাস্তা যদি দিতে হয় তাহলে আমি একা কেন জায়গাটির উভয় পার্শ্ব মিলেই রাস্তা দিতে হব। তাছাড়া তাদের চলাচলের জন্য অন্য রাস্তাও আছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।