dannews24.com | logo

২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয় কল্পনা করা যায়না ………………..খাদ্যমন্ত্রী

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২০, ২১:২৪

শেখ হসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয় কল্পনা করা যায়না  ………………..খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশের কল্পনা করা যায়না ঠিক তেমনি তারই যোগ্য উত্তোরসুরী শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায়না। জাতীর জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রুপ দিতে তিনি আজ বদ্ধ পরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে দেশের উন্নয়নে সারাক্ষন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

 

মহামারী করোনাকালেও দেশের প্রতটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামীলীগই পারে দেশকে উন্নতির সোপানে পৌঁছাতে। রবিবার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজন ও নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন মন্ডল, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার প্রমুখ বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারী বিশ^বিদ্যালয় কলেজে ৬কোটি ২৫লক্ষ টাকা ব্যায় স্বাপেক্ষে একটি ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভুমিহীনদের জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর দেয়া নির্মানাধীন গৃহগুলি পরিদর্শন শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।