dannews24.com | logo

২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শেরপুরে স্কুলছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ : বখাটে যুবক গ্রেপ্তার

প্রকাশিত : আগস্ট ১১, ২০২০, ১৫:০১

শেরপুরে স্কুলছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ : বখাটে যুবক গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে প্রেমের সম্পর্কে গড়ে স্কুলছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ধারণের পর তা সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ছড়িয়ে দেয়ার অভিযোগে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম মো. মিনহাজ ইসলাম (১৯)। সে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের আন্দিকুমড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত সোমবার (১০আগস্ট) দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা একই ইউনিয়নের কানাইকান্দর গ্রামের আব্দুল আলীম বাদি হয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলায় কথিত বখাটে প্রেমিক মিনহাজসহ অজ্ঞাতনামা আরও ২-৩ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কানাইকান্দর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ওই ছাত্রীর সঙ্গে মিনহাজ ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সূত্রধরে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়। একপর্যায়ে স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনসহ নানা কৌশলে তার অশ্লীল ছবি ও ভিডিও চিত্র মোবাইল ফোনের মাধ্যমে ধারণ করা হয়। পরবর্তীতে বখাটে এই কথিত প্রেমিক তিন লাখ টাকা চাঁদা দাবি করে বসেন। অন্যথায় এসব অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। একপর্যায়ে বিষয়টি পরিবারকে জানান ওই স্কুলছাত্রী। এরপর ঘটনাটি বখাটের পরিবারকে জানানো হলে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এমনকি অশ্লীল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। এদিকে অন্তরঙ্গের ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছে ওই স্কুলছাত্রী ও তার পরিবারের সদস্যরা।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনার খবর পেয়েই বখাটে ওই যুবককে ধরতে পুলিশ অভিযান নামে এবং তাকে ধরতে সক্ষম হয়। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা নেয়া হয়েছে। গ্রেফতারকৃতকে গতকাল মঙ্গলবার (১১আগস্ট) দুপুরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।