dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সাপাহারে আগুন লেগে ৪টি পরিবারের প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতি

প্রকাশিত : ডিসেম্বর ৩০, ২০২০, ১৯:৫৩

সাপাহারে আগুন লেগে ৪টি পরিবারের প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতি

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার সীমান্তবর্তী কলমুডাঙ্গা বলদিয়াঘাট গ্রামে বিদ্যুতের সকসার্কিট থেকে আজহার আলীর বাড়ীতে আগুন লেগে ৪টি পরিবারের প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে এই মর্মান্তি আগ্নীকান্ড ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় জনগন সূত্রে জানা গেছে ওই দিন রাতে বিদ্যূতের সকসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে প্রথমে আজাহার আলীর ঘরে আগুন লাগে। এর পর আগুনের লেলিহান শিখা একই সাথে লাগানো তার প্রথম ছেলে আকতারুল, জাকারিয়া এমদাদুল ও জিয়াউর রহমানের বাড়ীতে ছড়িয়ে পড়ে। এর পর অগ্নীকান্ডের শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে ও তাদের আতœচিতকারে আশেপাশের লোকজন ও পার্শবর্তী বিজিবি ক্যাম্পের জোয়ানরা ঘটনা স্থলে ছুটে এসে প্রায় ঘন্টাকালব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। তবে ততক্ষনে সর্বনাশা আগুন আজাহারের ৪ছেলের ৪টি পরিবারের সব কিছু পুড়ে নি:শেষ করে ফেলে। ভুক্তভোগীদের সাথে কথা বলে জানা গেছে আগুনে তাদের পরিবারের কাপড় চোপড়, বাসনপত্র সহ সবকিছু ও জাকারিয়ার বাক্সে রাখা নগদ ৯০হাজার টাকা পুড়ে ভষ্মিভুত হয়। ক্ষতিগ্রস্থ্যরা জানান আগুনে তাদও ৪টি পরিবারের প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।

সংবাদ পেয়ে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী বুধবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ্যদের পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন ও প্রত্যেক পরিবাকে ১০কেজি করে চাউল ও একটি করে কম্বল প্রদান করেন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।