dannews24.com | logo

৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সারাহ বেগম কবরীর সাক্ষাৎকার থেকে নেয়া তার মনের ইচ্ছে ছিল

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২১, ১৬:১৬

সারাহ বেগম কবরীর সাক্ষাৎকার থেকে নেয়া তার মনের ইচ্ছে ছিল

 

আমার একটা দুঃখ রয়ে গেল, জীবনে আমি একজন ভালো বন্ধু পেলাম না, ভালো স্বামী পেলাম না। সন্তানেরা অনেকটা যার যার মতো করে আছে। কিন্তু সঙ্গ দেওয়ার মতো একজন ভালো মানুষ আমি পাইনি, যাকে বলতে পারি, এসো, এক কাপ চা খাই, একটু গল্প করি। এটাই হয়তো মানুষের জীবন। তবে মানুষের চাওয়ার তো শেষ নেই। মনে হয়, যদি আমার একজন বন্ধু থাকত, তাহলে যখন-তখন তার সঙ্গ পেতাম। এই আনন্দটুকু আমি পাইনি। এটা আমার জীবনের সবচেয়ে বড় আফসোস।

যে ইচ্ছে পূরন হয়নি কবরীর

রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমান এ কিংবদন্তি । এই অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শোবিজ অঙ্গনে।

১৯৬৯ সালে চুয়াডাঙ্গায় প্রতিষ্ঠা করা হয় ‘কবরী রোড’। চুয়াডাঙ্গা শহরের একটি গুরুত্বপূর্ণ রাস্তা এটি। ৪০০ মিটার দীর্ঘ রাস্তাটি পৌরভবন ও সরকারি কলেজকে সংযুক্ত করেছে। কবরীর নামে ১৯৬৯ সালে সড়কটির নামকরণ হয়। ভক্তদের ভালোবাসায় ৫২ বছর ধরে রাস্তাটি টিকে আছে।

বেঁচে থাকতে কবরীর ইচ্ছা ছিলো একবার হলেও সেখানে যাবেন। কিন্তু সে ইচ্ছা আর পূরণ হলো না তার। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘ভক্তদের ভালোবাসার অপূর্ব নিদর্শন এই ‘কবরী রোড’ নিজের চোখে দেখা হয়নি। বেঁচে থাকতে রাস্তাটি দেখে যেতে চাই।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।