dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সারিয়াকান্দির প্রয়াত সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরন সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত : জানুয়ারি ১৮, ২০২১, ২০:২৭

সারিয়াকান্দির প্রয়াত সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরন সভা ও দোয়া মাহফিল

পলাশ, স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের প্রয়াত সাংসদ কৃষিবিদ আব্দুল মান্নান এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরন সভা ও দোয়া মাহফিল পালিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সোমবার সকালে সারিয়াকান্দি পাবলিক এন্ড ক্লাব মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নানের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া,
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু,  উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার।
এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফারাজি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজুসহ জেলা-উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত মেয়রের সঞ্চালনায় সভায় প্রধান আলোচক ছিলেন, প্রয়াত সাংসদ আব্দুল মান্নান এমপির পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল।
এর আগে সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে কালো ও দলীয় পতাকা উত্তোলন এবং প্রয়াত সাংসদ আব্দুল মান্নানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ সহ কবরস্থানে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য, আব্দুল মান্নান এমপি ২০২০ সালের ১৮ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে মৃত্যু বরণ করেন। তিনি ১৯৫৩ সালে ১৯সে ডিসেম্বর সারিয়াকান্দি উপজেলার শালুখা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার মৃত জালাল উদ্দিন সরদার ও মাতা মৃত মুনজিলা বেগম। মরহুম আব্দুল মান্নান এমপি ২০০৮,২০১৪ ও ২০১৮ সালে টানা ৩ বার বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।