dannews24.com | logo

১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সারিয়াকান্দি অনলাইন প্রেসক্লাবের সাথে আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী মফিজুল ইসলাম পটলের মতবিনিময়

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০২০, ১৫:০৬

সারিয়াকান্দি অনলাইন প্রেসক্লাবের সাথে আ’লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী মফিজুল ইসলাম পটলের মতবিনিময়

পলাশ, স্টাফ রিপোর্টার ঃ আসছে আগামী পৌরসভা নির্বাচন কে সামনে রেখে বগুড়ার সারিয়াকান্দি উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাথে মতবিনিময় করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী সারিয়াকান্দি পৌর আওয়ামীলীগের সাধারনর সম্পাদক মফিজুল ইসলাম পটল। সোমবার  বিকাল ৪ টায় সারিয়াকান্দি মেইন রোড কাজলা মার্কেটে প্রেস ক্লাবের অফিস কক্ষে সারিয়াকান্দি উপজেলা অনলাইন প্রেসক্লাবের  সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশের সভাপতিত্বে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,
প্রয়াত সাংসদ আব্দুল মান্নান পৌরসভা প্রতিষ্ঠা করেছিলেন মানুষের জীবন মান উন্নয়ন করার জন্য , কিন্তু যাহারা বিগত সময়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন তারা পৌরসভার উন্নয়ন না করে নিজেদের জীবনের উন্নয়ন করেছেন। তাই আব্দুল মান্নানের স্বপ্নের পৌরসভা গড়ে তোলার জন্য দল থেকে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশি । তিনি আরো বলেন, আমি পৌর আওয়ামীলীগ করি তাই পৌর বাসীর প্রয়োজনীয়তা টা কাছে থেকে দেখেছি। পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামীলীগ প্রার্থীর কোন বিকল্প নেই। তাছাড়াও আমি ২০০৩ সালে কাউন্সিলের মাধ্যমে উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে ছাত্র রাজনিতির মাধ্যমে বর্তমান পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এর দ্বায়িত্ব পালন করছি এবং সংগঠনকে শক্তিশালী করেছি। এসময় তিনি প্রয়াত জননেতা আব্দুল মান্নান এর স্বপ্নের পৌরসভা গড়ে তোলার জন্য জননেত্রী শেখ হাসিনা সহ সকলের নিকট সমর্থন প্রত্যাশা ও দল থেকে মনোনয়ন দাবী করেন এবং সব সময় পৌর বাসীর পাশে থাকার অঙ্গীকার করেন।
অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক শিবলী সরকারের সঞ্চালনায় মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় অনলাইন প্রেস ক্লাব বগুড়া জেলা শাখার সহ সভাপতি আব্দুস সালাম বকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী , প্রচার সম্পাদক রাসেল মাহমুদ ,সদস্য মিজানুর রহমান মিলন, সুমন কুমার সাহা,  ছামিউল ইসলাম ছনি, কামরুজ্জামান কমল প্রমুখ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।