dannews24.com | logo

১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় অর্থদন্ডসহ ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী আপন দুইভাই ও এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : জানুয়ারি ২১, ২০২১, ২২:৪৮

সোনাতলায় অর্থদন্ডসহ ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী আপন দুইভাই ও এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা থানা পুলিশ অর্থদন্ডসহ ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী আপন দুইভাই ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।
থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের মাদারীপাড়া গ্রামের ইউপি সদস্য আব্দুল গফুরের ছেলে ও মহিচরণ এলাকায় অবস্থিত সফলতা মানবিক উন্নয়ন কেন্দ্রের পরিচালক সাবেক বিএনপি নেতা ও দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিস্কৃত সভাপতি মোঃ শরিফুল ইসলাম সাজু তরফদার (৪২) ও তার আপন ছোট ভাই মোঃ শফিকুল ইসলাম সাবু তরফদার (৩৭) এর বিরুদ্ধে চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানায় বৈদেশিক কর্মসংস্থান ও অভিবাসী আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় দুই ভাইয়ের ৩ বছরের সাজা এবং ১৭ লাখ ৪২ হাজার ৭’শ টাকা অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ আদালত। দীর্ঘদিন পলাতক থাকায় তাদের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারি করে। এরই ভিত্তিতে গত মঙ্গলবার ১৯ জানুয়ারী দিবাগত গভীর রাতে সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজার নির্দেশে এসআই আব্দুল গফুর সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ী হতে সাজু ও সাবুকে গ্রেফতার করে। পৃথক এক অভিযানে থানা এসআই আলমগীর হোসেন ও এএসআই আতিক উপজেলার সুজাইতপুর গ্রাম থেকে মতিয়ার রহমান নামে এক গাঁজা ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে। ২০ জানুয়ারী বুধবার সকালে তিন আসামীকে আদালতে প্রেরন করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা সাজাপ্রাপ্ত দুই আসামী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।
এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিয়াউল করিম শ্যাম্পোকে শরিফুল ইসলাম সাজুকে দিগদাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ থেকে বহিস্কারের বিষয়ে জানতে চাইলে তিনি জানান,সাজাপ্রাপ্ত আসামীর বিষয়টি অবগত হওয়ার পর গত ১০জানুয়ারী উপজেলা আওয়ামীলীগের যৌথ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। বিষয়টি রেজ্যুলেশনের মাধ্যমে জেলা আওয়ামী লীগ অফিসে পাঠানোরও সিদ্ধান্ত হয়। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল আলম বুলুও একই মত পোষণ করেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড জানান, শরিফুল ইসলাম সাজুর বিরুদ্ধে নাশকতা মামলা, মানব পাচার, মাদক ও দাদন ব্যবসা, চাকুরী দেওয়ার কথা বলে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে অর্থ গ্রহণের অভিযোগ থাকায় তাকে রেজ্যুলেশনের মাধ্যমে দল থেকে বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।