dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু- স্বামি পলাতকঃ

প্রকাশিত : অক্টোবর ২৫, ২০২০, ২০:৫৭

সোনাতলায় এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু- স্বামি পলাতকঃ

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় লাভলী (২৫) বেগম নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এক সন্তানের জননী ঐ গৃহবধুর এমন হঠাত মৃত্যুতে এলাকায় অনেকের মনে সন্দেহের সৃস্টি করেছে। বিভিন্ন মহলে এনিয়ে নানা ধরনের সমালোচনার গুঞ্জন শোনা যায়। নিহত গৃহবধুর স্বামির পরিবারের লোকজন এ মৃত্যুর ঘটনাটি আত্নহত্যা বললেও এলাকার অনেকেই মনে করছেন এটি আসলেই আত্নহত্যা নাকি পরিকল্পিত হত্যা।
এদিকে মৃত গৃহবধুর পিতা ও তার পরিবারের লোকজন জানায়, উপজেলার সদর ইউনিয়নের সুজাইতপুড় (দক্ষিন পাড়া) গ্রামের তোফাজ্জল বেপারীর ছেলে শহিদুল ইসলামের সাথে একই উপজেলার জোড়গাছা ইউনিয়নের হলিদাবগা গ্রামের আমির হোসেন সরকারের মেয়ে লাভলী বেগমের প্রায় ৫/৬ বছর পুর্বে বিয়ে হয়। তাদের সংসারে সিফাত নামের ৪ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে।
তারা জানায়, বিয়ের পর থেকেই গৃহবধু লাভলীকে স্বামি সহিদুল ইসলাম ও তার পরিবারের লোকজন ছোট-খাটো বিষয় নিয়ে নানাভাবে বিভিন্ন সময় নির‌্যাতন করতো। এছারাও তাকে মাঝে মধ্যে মারধরও করতো তারা। তবে একমাত্র সন্তানের মুখের দিকে তাকিয়ে তবে সবকিছু নিরবে মুখবুঝে সহ্য করে আসছিলো তাদের মেয়ে লাভলী। কিন্তু তাদের এ নির‌্যাতন দিন দিন বেরেই চলছিলো। এরই একপর‌্যায়ে গত ১৯’শে অক্টোবর সকালে লাভলীকে তার স্বামি শহিদুল ও তার পরিবারের লোকজন মারধর করে মুখে বালুসচাপা দিয়ে মেরে ফেলে তার মুখে বিষ দিযে পরিকল্পিত ভাবে নাটক সাজিয়ে হাসপাতালে নিয়ে যায় এবং অন্য লোকের মাধ্যমে তাদেরকে মেয়ে লাভলীর মৃত্যুর খবর দেয়া হয় বলেও জানান তারা। তাই মেয়ে হত্যার বিচার চেয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রশাসনের সহযোগিতা কামনা করেন লাভলীর পিতা ও তার পরিবারের লোকজন।
এদিকে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বললে তারা জানান, আমরা ঐ গৃহবধুকে মৃত অবস্থায় পেয়েছি তবে হাসপাতালে আনার অনেক আগেই ঐ গৃহবধুর মৃত্যু হয়েছে বলেও জানান তারা।
অপরদিকে এঘটনার খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে পরের দিন বুধবার সকালে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়ে দেয়। এঘটনার পর থেকে নিহত গৃহবধুর স্বামি শহিদুল গাঁ-ঢাকা দিয়ে পালিয়ে রয়েছে। এদিকে ঘটনায় জরিত শহিদুলের বোন তহমিনাকে থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও জানাযায়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।