dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় গনধোলাইয়ের স্বিকার হলো পল্লী বিদ্যুতের লাইনম্যান

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৪, ২০২১, ১৪:৫২

সোনাতলায় গনধোলাইয়ের স্বিকার হলো পল্লী বিদ্যুতের লাইনম্যান

 

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ০৪ তারিখ সকালে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় মিটার সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে জনগন কর্তৃক পল্লী বিদ্যুৎ অফিসের তিনজন লাইনম্যান গনধোলাইয়ের স্বিকার হয়েছে।

জানা যায়, উপজেলার দিগদাড় ইউনিয়নের উত্তর সুখান পুকুর গ্রামের আমিনুর ইসলাম, প্রিন্স, ইব্রাহীম ও এবাদ আলী সহ মোট ৮জনের বিদ্যুৎ বিল বকেয়া থাকায় উপজেলার চরপাড়া পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র অফিসের তিনজন লাইনম্যান গত রোববার তাদের বিদ্যুৎ সংযোগ কেটে বিচ্ছিন্ন করে। কিন্তু ঐদিন সেই ৮জন গ্রাহকের মধ্যে দুই জনের কাটা সংযোগটি কলেজ স্টেশন বটতলা এলাকার মাসুদ নামের এক ইলেকট্রিশিয়ান গোপনে লাগিয়ে দেয়।
এদিকে পরেরদিন ৬ জন গ্রাহক সোনাতলা পল্লী বিদ্যুৎ অফিসে গিয়ে তাদের বকেয়া বিল পারিষোধ করে। এদের মধ্যে দুইজন পল্লী বিদ্যুৎ অফিসের নিয়ম অনুসারে তাদের সংযোগ লাগিয়ে নিতে নির্ধারিত ৬’শত টাকা আবেদনের মাধ্যমে সংযোগ ফি জমা দেয়। বাকি ৪ জন টাকা না থাকার কারনে আবেদনের মাধ্যমে সংযোগ ফি ছারাই শুধু তাদের বকেয়া বিল পরিষোধ করে। এদিকে সোমবার দুপুরে আবার সেই তিনজন লাইনম্যান ঐ এলাকায় গিয়ে ইব্রাহীমের সংযোগ লাগিয়ে দিলে এসময় ইব্রাহীম তাদেরকে ৩’শত টাকা দেয়। কিন্তু লাইনম্যানেরা ৬’শত টাকা দাবি করলে তিনি দিতে ব্যার্থ হয়। এর ফলে পুনরায় তারা ইব্রাহীমের লাইন কেটে দেয়। এতেকরে ইব্রাহীমসহ এলাকার লোকজন ক্ষিপ্ত হলে ঐ তিনজন লাইনম্যান তাদের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পরে।

এসময় এলাকাবাসি ঐ তিনজন লাইনম্যানকে গনধোলাই শুরু করলে তারা উক্তস্থান থেকে পালিয়ে যায়। জনগন কর্তৃক গনধোলাইয়ের স্বিকার তিনজন লাইনম্যান হলেন, চরপাড়া পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র অফিসের মাহমুদুল ইসলাম, আক্তারুজ্জামান ও আজহারুল ইসলাম।

এবিষয়ে চরপাড়া পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ রেজাউল করিম মল্লিক এর সাথে কথা বললে তিনি জানান, ঘটনার দিন আমি ছুটিতে ছিলাম তবে ছুটি শেষে কর্মস্থলে এসে বিষয়টি মৌখিকভাবে জানতে পারি।

এদিকে সোনাতলা পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা মোঃ রুহুল আমিন এর সাথে কথা বললে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি। তবে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।