dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় জোরপূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষণ মোঃ আবু ফয়সাল সাগর

প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২০, ১৪:৪৮

সোনাতলায় জোরপূর্বক স্কুল ছাত্রীকে ধর্ষণ মোঃ আবু ফয়সাল সাগর

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় বান্ধবিকে দিয়ে কৌশলে ডেকে এনে জোরপুর্বক ৮স শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ছাত্রীর মা মোর্শেদা বেগম বাদী হয়ে ধর্ষক ও তার সহযোগিসহ ৩ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার পাকুল্ল্যা ইউনিয়নের পদ্দপাড়া (মধ্যপাড়া) গ্রামের মুন্টু মন্ডলের মেয়ে (১৩) ও তার বান্ধবী একই গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে  লুৎফর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ে ৮স শ্রেনীতে একসাথে পড়াশুনো করতো। এদিকে বান্ধবী চম্পার সাথে একই গ্রামের জনৈক ব্যক্তির ছেলে মাসুদ রানার বিয়ে হলে চম্পা পরাশুনা বাদ দিয়ে দেয়। সেইসাথে স্বামি মাসুদ রানার সাথে গ্রামের তরুন মন্ডলের বাড়িতে দির্ঘদিন যাবত বসবাস করে আসছিলো ধর্ষিতার বান্ধবি চম্পা। অপরদিকে একই গ্রামের মোঃ সবুজ সরকারের ছেলে রিয়াদ সরকার (২৬) চম্পা ও মাসুদের সহযোগিতা নিয়ে গত ২৩’শে আগষ্ট রোববার দুপুরে ঐ স্কুল ছাত্রীকে একা পেয়ে কৌশলে তাদের বাড়িতে ডেকে আনে এবং ঘরের ভেতরে তুলে বাহির থেকে দরজা বন্ধ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষণ করে।

সেইসাথে বিষয়টি জানা জানি হলে বা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকী ও ভয়ভিতী দেখায় ধর্ষক রিয়াদ। কিন্তু মেয়েটি ঘটনার পর বাড়িতে এসে তার মাকে বিষয়টি অবগত করে। এরপর ঐ স্কুল ছাত্রীর মা বিষয়টি ধর্ষক রিয়াদের পরিবারকে জানায়। কিন্তু ধর্ষক রিয়াদের পরিবারের লোকজন স্থানীয় প্রভাব দেখিয়ে ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্ন রকম তালবাহানা শুরু করে।

 কোন উপায়ান্তর না পেয়ে নিরুপায় হয়ে দির্ঘ ২৫ দিন পর ঐ ধর্ষিতা স্কুল ছাত্রীর মা মোর্শেদা বেগম বাদি হয়ে লম্পট ধর্ষক রিয়াদ এবং তার সহযোগি মাসুদ রানা ও চম্পা বেগমকে আসামি করে ১৮’ই সেপ্টেম্বর শুক্রবার সোনাতলা থানায় নারী ও শিশু নির‌্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ আব্দুল্ল্যাহ আল মাসউদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন এঘটনায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। সেইসাথে শনিবার মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে বলেও জানান তিনি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।