dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় প্রেমিকের হাত ধরে স্কুল ছাত্রী উধাও ১০দিন পর উদ্ধার থানায় মামলা

প্রকাশিত : নভেম্বর ১১, ২০২০, ১৯:৪১

সোনাতলায় প্রেমিকের হাত ধরে স্কুল ছাত্রী উধাও ১০দিন পর উদ্ধার  থানায় মামলা

 নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় প্রেমিকের হাত ধরে ১০’ম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী পলাযনের ১০দিন পর উদ্ধার। এঘটনায় ঐ ছাত্রীর মা মোছাঃ সাহেরা বেগম বাদি হয়ে ৫জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

অভিযোগসুত্রে জানাযায়, উপজেলার মধুপুর ইউনিয়নের উত্তর করমজা গ্রামের মোঃ তারাজুল ইসলামের মেয়ে(হড়িখালী উচ্চ বিদ্যালয়ের ১০’ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী)(১৫)কে একই উপজেলার সদর ইউনিয়নের তৈবর বেপারীর ছেলে তৌহাদ (১৭) গত ২৭’শে অক্টোবর মঙ্গলবার জোরপুর্বক রাস্তা থেকে তুলে নিয়ে যায়। উল্লেখ্য, উপজেলার মধুপুর ইউনিয়নের উত্তর করমজা গ্রামের মোঃ তারাজুল ইসলামের মেয়ে(হড়িখালী উচ্চ বিদ্যালয়ের ১০’ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী)(১৫) ও উপজেলার সদর ইউনিয়নের তৈবর বেপারীর ছেলে তৌহাদ (হড়িখালী উচ্চ বিদ্যালয়ের ১০’ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্র)(১৭) এর মধ্যে দির্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিলো। সেইসাথে তারা উভয়েই সাতবেগি গ্রামের মোঃ শাহীন নামের এক শিক্ষকের কাছে হড়িখালী বাজারের পাম্বে এক সাথে প্রাইভেট পরতো।

এদিকে গত ২৭’শে অক্টোবর মঙ্গলবার তারা প্রাইভেট পরতে যাওয়ার নাম করে বাড়ি থেকে পালিয়ে যায়। এঘটনায় তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুজি করে কোন সন্ধান না পাওয়ায় থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের পর গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা’র দিক নির্দেশনায় একদল পুলিশ চৌকশ অভিযান চালিয়ে ১০দিন পর ৬’নভেম্বর শুক্রবার ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

অপরদিকে উদ্ধারের পর উভয় পরিবারের লোকজন স্থানীয়ভাবে আপোস মিমাংশার চেস্টায় ব্যর্থ হলে ৭’ই নভেম্বর শনিবার তার মা সাহেরা বেগম বাদী হয়ে ৫জনকে আসামি করে ২০০০ইং সালের ৭/৩০ ধারায় নারি/শিশু আইনে থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। উদ্ধারকৃত ঐ স্কুল ছাত্রীকে শারীরিক পরিক্ষার জন্য বগুড়া মেডিকেলে পাঠানো হয়েছে বলে থানাসুত্রে জানাযায়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।