dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলায় সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন হাট থেকে চোরাই গরু উদ্ধারসহ চোর আটক

প্রকাশিত : ডিসেম্বর ২৫, ২০২০, ২১:৫০

সোনাতলায় সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন হাট থেকে চোরাই গরু উদ্ধারসহ চোর আটক

 

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টঃ বগুড়ার সোনাতলায় বৃহস্পতিবার সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন হাট থেকে একটি চোরাই গরু উদ্ধার হয়েছে। এসময় আঃ মোমিন ওরফে সাবু নামের এক চোরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটককৃত চোর আঃ মোমিন ওরফে সাবু সারিয়াকান্দি উপজেলার বাড়ইপাড়া গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে ও সোনাতলা উপজেলার দিগদাড় ইউনিয়নের শিহিপুর মির্ধাপাড়া গ্রামের মৃত সায়েজ্জামান প্রামানিকের জামাই। সে বর্তমানে তার শশুর বাড়িতে থাকতো বলে জানায় স্থানীয় লোকজন। আটককৃত চোরকে শুক্রবার সকালে বগুড়া জেল হাজতে প্রেরন করছে থানা পুলিশ।
এসময় ঘটনাস্থলে গেলে উদ্ধারকৃত গরুর মালিক উপজেলার জোড়গাছা ইউনিয়নের ভেলুরপাড়া গ্রামের মৃত আঃ গফুর সাকিদারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম জানায়, গত শুক্রবার রাতে তার বাড়ি থেকে একটি গাই গরু ও একটি বাছুর চুড়ি হয়। এদিকে চুপচাপ ঘরে বসে না থেকে তিনি বিভিন্ন হাটে তার চুরিকৃত গরুগুলো খুজতে শুরু করেন। এমতাবস্থায় গত রোববার পাশ্ববর্তি শিবগঞ্জ উপজেলার ডাকুমারা হাট থেকে চুরি হওয়া বাছুরটি উদ্ধার করেন। কিন্তু সেখানে কোন চোরের সন্ধান পাননি। অপরদিকে একইভাবে খোজাখুজির এপর‌্যায়ে সোনাতলা উপজেলার দিগদাড় ইউনিয়নের সৈয়দ আহম্মেদ কলেজ স্টেশন হাটে বিক্রয়য়ের উদ্দেশ্যে নিয়ে আসা তার চুরি হওয়া অপর গাই গরুসহ আঃ মোমিন ওরফে সাবু নামের এক চোরকে হাতেনাতে আটক করে। এরপর তিনি স্থানীয় লোকজনের সহযোগিতা নিয়ে বিষয়টি হাট কমিটিকে অবগত করলে তারা ঐ গরুচোর আঃ মোমিনকে তাদের হেফাজতে রাখে। এদিকে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গরুচোর আঃ মোমিনকে আটক করে।
স্থানীয় লোকজন জানায়, আঃ মোমিন শিহিপুর এলাকায় তার শশুর বাড়িতে থাকতো। সে এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। ইতিপুর্বে মটর সাইকেল চুড়ির ঘটনায় তার নামে মামলাও হয়েছিলো এবং সেই মামলাটি এখনো চলমান রয়েছে। সেইসাথে এসকল ঘটনার সাথে শশুর বাড়ির লোকজনের সহযোগিতা রয়েছে বলেও জানান তারা। আর তাই চোর আঃ মোমিনকে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমুলক সাস্থি প্রদানের দাবি জানান এলাকার স্থানীয় লোকজন।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।