dannews24.com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলা শিশু ধর্ষনকারী নরপশু নান্নুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন।

প্রকাশিত : আগস্ট ০৯, ২০২০, ১৩:৪০

সোনাতলা শিশু ধর্ষনকারী নরপশু নান্নুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন।

নুরে আলম সিদ্দিকী সবুজ সোনাতলা বগুড়া প্রতিনিধিঃ সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটন ও ইউএনও সোনাতলা বরাবর স্মারকলিপি জমা। দি গ্লোবাল কিন্ডারগার্টেন এসোসিয়েশন, এর উদ্যোগে মানববন্ধন পালন হয়। উক্ত মানববন্ধনে কথা বলেন নিপুণ আনোয়ার কাজল কাউন্সিলর সোনাতলা পৌর। ইকবাল কবির লিমন সম্পাদক বাঙালি বার্তা। তরিকুল ইসলাম কাউন্সিলর সোনাতলা পৌর, মিজানুর রহমান মিস্টার সাধারণ সম্পাদক পৌর আওয়ামী লীগ।
বগুড়ার সোনাতলা উপজেলার পৌর এলাকার কাবিলপুরে আমলীতলা দারুল উলুম মাহমুদিয়া কওমী মাদ্রাসায় শিক্ষক কর্তৃক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। বলাৎকারের শিকার ছাত্রটি ওই প্রতিষ্ঠানে আর না যেতে চাইলে তার মার জেরার মুখে বলাৎকারের বিষয়টি স্বীকার করে। এ ব্যাপারে মোবাইল ফোনে সোনাতলা উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেছে ভুক্তভোগী ছাত্রের মা।
সরেজমিনে কাবিলপুরে গিয়ে বলাৎকারের শিকার হওয়া শিক্ষার্থী ও শিক্ষার্থীর মা’র সাথে কথা বললে তারা বলাৎকারের বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন। মাদ্রাসাটির কিতাব বিভাগের শিক্ষার্থী ওই ভুক্তভোগী জানায়, সে সাত বছর যাবত মাদ্রাসাটির কিতাব বিভাগে অধ্যয়ণ করে আসছে। কিতাব বিভাগের শিক্ষক মাওলানা শফি বিভিন্ন সময় একাধিকবার তাকে ডেকে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে বলাৎকার করে। করোনাকালীন সময়েও বেশ কয়েকবার তার ইচ্ছার বিরুদ্ধে তাকে বলাৎকার করে মাওলানা শফি। বিষয়টিকে সহ্য করতে না পেরে এবং ভবিষ্যতেও এমন ঘটনা বার বার ঘটবে এমন আশঙ্কায় বিষয়টি তার মাকে জানায় এবং মাদ্রাসায় যেতে অস্বীকৃতি জানায়।
বলাৎকারের শিকার শিক্ষার্থীটির মা জানান, ‘বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমি মাদ্রাসাটির মুহতামিম মিজানুর রহমানকে জানিয়েছি। এখনো  কোন প্রতিকার পাইনি।’






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।