dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনাতলা হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৪, ২০২১, ১৯:৫৩

সোনাতলা হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

 

নুরে আলম সিদ্দিকী সবুজ স্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে গত ২৮ জানুয়ারী থেকে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৪ ফেব্রুয়ারী রোববার সকালে অজ্ঞাত ব‍্যাক্তির মৃত‍্যু হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালে ভর্তির সময় তার নাম বলেছিলো শুকুর, পিতা রামচন্দ‍্র, গ্রামের নাম সুগদের রজক বাড়ি। আবার কখনও বলেছে নিমগাছি দন্তপাড়া থানা ও উপজেলার কথা একাক সময় একাক নাম সিরাজগঞ্জের তাড়াস কখনও বা রায়গঞ্জ। হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সাদিয়া বিশ্বাস জানায় লোকটির পাগল প্রায় সঠিক ভাবে কথা বলতে পারেনি আমরা অনেকটাই সুস্থ করেছিলাম। মাঝখানে দুদিন ছিলনা আবারও বেশি অসুস্থ হওয়ায় এখানে এসেছিলো।

এবিষয়ে উপজেলা স্বাস্থ‍্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এহিয়া কামাল বলেন, অজ্ঞাত ব‍্যাক্তিটি ২৮ জানুয়ারী থেকে ভর্তি ছিলো সকালে দায়িতরত নার্স দেখতে পায় লোকটি মারা গেছেন। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেছি। তিনি ইমলামী ফাউন্ডেশনের লোকজনদের অবগত করেছেন। তারা দাফন কাপনের বিষয়টি নিশ্চিত করবেন।

এদিকে সোনাতলা থানা সেকেন্ড অফিসার আলী জানান, প্রাথমিক সুরতহাল শেষে আইনগত প্রক্রিয়াধীন রয়েছে এবং পৌর মেয়র মহোদয়কে দাফনের ব‍্যবস্থা নেওয়ার জন‍্য বলেছেন। পৌর মেয়র জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু বলেছেন যেহেতু লাশটির এখনো সঠিক ভাবে পরিচয় পাওয়া যায়নি হিন্দু না মুসলমান তবে যেভাবে ব‍্যবস্থা করবে তার সকল খরচ তিনি বহন কববে। এরির্পোট লেখা পর্যন্ত অজ্ঞাত লাশটি হাসপাতালে রয়েছে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।