dannews24.com | logo

২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০২০, ১৭:৪৪

স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে অসাধ্যকে সাধন করছে করায় তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন রাজশাহী নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সামাজিক সংগঠন আমরা নতুন প্রজন্মের প্রধান পৃষ্টপোষক আজিজুল আলম বেন্টু।

বৃহস্পতিবার এ বিবৃতিতে তিনি বলেন, শেখ হাসিনা স্বপ্ন দেখেন ও জাতিকে স্বপ্ন দেখান সমৃদ্ধির বাংলাদেশের। যার বাস্তব প্রতিফলন স্বপ্নের পদ্মা সেতু। তাঁর এই অবদান বাংলাদেশের উন্নয়নের ইতিহাসে স্বর্ণাক্ষরে লিখা থাকবে।

আজিজুল আলম বেন্টু বলেন, এই পদ্মা সেতু নির্মাণের জন্য বিশ্বব্যাংকের কাছে ঋণ চাইলে যখন বিশ্বব্যাংক বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছিলো। কিন্তু তারই জবাবে নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হয়েছে এই স্বপ্নের সেতু। সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এদিকে, স্বপ্নের পদ্মা সেতু পুরোটা দৃশ্যমান হওয়ায় রাজশাহীতে আনন্দ র‌্যালী করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর পক্ষ থেকে এ আনন্দ মিছিলের আয়োজন করে রাজশাহীর সমাজিক সংগঠন আমরা নতুন প্রজন্ম।

নগরের হড়গ্রাম কোট স্টেশন মোড়ে সংগঠনের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে নগরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। মিছিলে নেতৃত্ব দেন সংগঠনের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কনক। পরে সংগঠনের সদস্যদের মিষ্টিমুখ করানো হয়।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।