dannews24.com | logo

৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

হতদরিদ্র ২০০শত পরিবারের পাশে দাঁড়ালেন লন্ডন প্রবাসী ইনাম মিয়া

প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২১, ১৬:৪৭

হতদরিদ্র ২০০শত পরিবারের পাশে দাঁড়ালেন লন্ডন প্রবাসী ইনাম মিয়া

স্টাফ রিপোর্টারঃ খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে ওসমানীনগরের দুই শতাধিক অসহায় এবং দরিদ্রজন মধ্যে উন্নতমানের কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে সাদিপুর ইউপির খসরুপুর বাজারে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইসলামপাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী আবুল মিয়া।

খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা শেরপুর শাখার পরিচালক আনোয়ার আহমেদের পরিচালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিদ্দিকুর রহমান ভুট্টো।
প্রধান অতিথির বক্তব্য রাখেন সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পশ্চিম পৈলনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খালেদুর রহমান, খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দু পোদ্দার বাচ্চু, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক প্রণয় কুমার পাল, খসরুপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারি আব্দুল হক, চ্যানেল এস-এর মৌলভীবাজার প্রতিনিধি খালেদ চৌধুরী, মানবাধিকার কমিশনের ওসমানীনগর উপজেলা শাখার সেক্রেটারি আরজু মিয়া, যুবলীগ নেতা মামুন আহমদ, ২নং ওয়ার্ড সদস্য এহসাম উদ্দিন, সাবেক ছাত্রনেতা মাহমুদ আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকেই আর্থমানবতার সেবায় কাজ করছে। বর্তমান শীত মৌসুমে হতদরিদ্রদের দুর্ভোগ লাঘবে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে বিভিন্ন এলাকায়। তারই ধারাবাহিকতায় খসরুপুরের অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। পাশাপাশি করোনা সংকট মোকাবেলায় তাদের সবার হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

আলোচনা সভা শেষে খোলাফায়ে রাশিদিন ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র খসরুপুরস্থ ২য় শাখার উদ্বোধন ও আগত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছারা ও সম্মাননা স্মারক প্রদান করা হয় এন আর মিডিয়ার ও ডে- নাইট ২৪ নিউজ ডট কম এর সম্পাদক নাসরিন প্রিয়া কে।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।