dannews24.com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

হরিরামপুর পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত : ফেব্রুয়ারি ২০, ২০২১, ১১:৪২

হরিরামপুর পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রিকেট উৎসব অনুষ্ঠিত

 

সাকিব আহমেদ হরিরামপুর (মানিকগঞ্জ) :মানিকগঞ্জের হরিরামপুরে প্রতিবছরের ন্যায় এবছরেও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ক্রিকেট উৎসব-২০২১ অনুষ্ঠিত হয়।

১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) উপজেলার ঐতিহ্যবাহী পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান ছাত্রদের আয়োজনে এ ক্রিকেট উৎসবের আয়োজন করা হয়। ক্রিকেট উৎসবে ১৯৯৮ সাল হতে ২০২০ পর্যন্ত ২৩টি ব্যাচের ছাত্রদের সমন্বয়ে ২৩টি টিম নিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। এই খেলাকে কেন্দ্র করে ঐতিহ্যবাহী বিদ্যালয়টির প্রবীন এবং নবীন সকল শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়।

এই ক্রিকেট উৎসবের শুরুতেই সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন ও বৃক্ষ রোপনের মধ্য দিয়ে পদ্মা পাড়ের সক্রেটিস খ্যাত হরিপদ সূত্রধর শতবর্ষ ছায়ামঞ্চ উদ্বোধনের মধ্য দিয়ে এই ক্রিকেট উৎসবের উদ্বোধন করেন।
দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত ক্রিকেট উৎসবের পুরস্কার বিতরণীতে
বিদ্যালয়টির ১৯৯৯ ব্যাচের প্রাক্তণ ছাত্র তোয়েবুল আজহার উজ্জ্বল এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত পুলিশ সুপার রায়হান হোসেন, ঢাকা রেঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার এনায়েত করিম রাসেল, হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, পাটগ্রাম অনাথবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়াহেদুর রহমান প্রমুখ।

ক্রিকেট উৎসবে চ্যাম্পিয়ন হয় বিদ্রোহী ২০১৩ ব্যাচ এবং রানার আপ হয় উদ্দীপ্ত ২০১৫ ব্যাচ। ক্রিকেট উৎসবের সমন্বয়কারী হিসেবে দায়িত্বপালন করেন ১৯৯৯ ব্যাচের তানভীর রাজিব।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।