dannews24.com | logo

১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়া র‌্যাবের অভিযানে দেড়কোটি টাকা মূল্যের মূর্তি ও বেদী উদ্ধারসহ ০৩ জন গ্রেফতার

প্রকাশিত : জুন ০৮, ২০২১, ২১:৪৮

বগুড়া র‌্যাবের অভিযানে দেড়কোটি টাকা মূল্যের মূর্তি ও বেদী উদ্ধারসহ ০৩ জন গ্রেফতার

মোছাব্বর হাসান মুসা ডান নিউজ ডেক্স: র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল ০৮ জুন ২০২১ ইং তারিখ ১৫.৩০ ঘটিকার সময় বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে বগুড়া জেলার আদমদিঘী থানাধীন মিতইল গ্রামস্থ তিনমাথা কাচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে চোরাকারবারী ১। মোঃ ইসমাইল হোসেন (৬৩), পিতা-মৃত আলহাজ¦ কাজেম উদ্দিন, সাং-মিতইল (মৃধাপাড়া), থানা-আদমদিঘী, জেলা-বগুড়া, ২। মোঃ আক্কাস আলী (৪২), পিতা-মৃত আব্বাস আলী, সাং-বুরইল, থানা-কাহালু, জেলা-বগুড়া এবং ৩। শ্রী বাদল চন্দ্র (৩৪), পিতা- শ্রী মলিন চন্দ্র, সাং- বাঁটদিঘী, থানা-নন্দীগ্রাম, জেলা-বগুড়াগণকে কষ্টি পাথরের একটি মূতি ও  একটি বেদী, ০৩ টি মোবাইল, ০৫ টি সীমকার্ড এবং নগদ ১৫০০/- টাকাসহ গ্রেফতার করে। যাহার আনুমানিক মুল্য ১.৫ কোটি টাকা। গ্রেফতারকৃত চোরাকারবারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার আদমদিঘী থানায় সোপর্দ করা হয়েছে ।

র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।