dannews24.com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বগুড়ায় কোচিং সেন্টারের পরিচালক হত্যা সহ ০৬ মামলার পলাতক আসামী গ্রেফতার

প্রকাশিত : জুন ২৩, ২০২১, ১৫:৫৮

বগুড়ায় কোচিং সেন্টারের পরিচালক হত্যা সহ ০৬ মামলার পলাতক আসামী গ্রেফতার

 

মিলন হোসেন/স্টাফ রিপোর্টার :বগুড়ায় দশ বছর আগে চাঞ্চল্যকর প্রগ্রেস কোচিং সেন্টারের পরিচালক শরিফুল ইসলাম হত্যার পলাতক আসামী হামিদুল ইসলাম (৩৪) গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার সময় কলোনী বাজার এলাকা থেকে উক্ত আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী বগুড়া শহরের চকফরিদ এলাকার মৃত শাহাজাহানের ছেলে।

র‍্যাব-১২ বগুড়া জানায়, ২০১১ সালে বগুড়া শহরে প্রগ্রেস কোচিং সেন্টারের মালিকানা নিয়ে বিরোধের জেরে ভর্তি শাখার পরিচালক শরিফুল কে হত্যা করা হয়। ওই হত্যাকান্ডে গ্রেফতার হওয়া হামিদুল ভাড়াটে খুনি হিসেবে অংশগ্রহণ করেছিলেন। ঘটনার পর থেকে তিনি দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। তবে মাঝে মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর চোঁখ ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল, ইয়াবা ,হেরোইন, গাঁজাসহ বিভিন্ন মাদক ব্যবসা সিন্ডিকেট গড়ে তোলে আসামী হামিদুল। সেই সিন্ডিকেট সামাল দিতে তিনি বগুড়া এসেছিলেন। তবে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব আরও জানায়, হামিদুলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে আরও ৫ টি মাদক মামলা রয়েছে। পাশাপাশি একটি মামলায় তার সাজা সহ হত্যা মামলা ও বিভিন্ন মাদক মামলায় তার নামে গ্রেফতারী পরোয়ানা ছিলো । তাকে গ্রেফতারের পর বগুড়া সদর থানা হেফাজতে পাঠানো হয়েছে।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন জানান, দশবছর আগের পলাতক হত্যা মামলার আসামীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি বিষয়টা দারুণ। হত্যার স্বীকার ব্যক্তির পরিবার এতে স্বস্তি পাবে। এছাড়াও তিনি আরও বলেন, হামিদুল একজন পেশাদার অপরাধী। এই সব অপরাধীদের গ্রেফতার ও আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে ।






অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা। 01711366298/01812550877 mushanews2011@gmail.com

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান। 01796032336

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা। ( বিএ অর্নাস) রাষ্ট্রবিজ্ঞান।