dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ায় ইয়াবা ট্যাবলেটসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : জুন ২০, ২০২০, ১৫:৩১

বগুড়ায় ইয়াবা ট্যাবলেটসহ  ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় ইয়াবাট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। বগুড়ায় সদর থানা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে শুক্রবার সন্ধ্যায় শহরের মাটিডালি এলাকা থেকে একাধিক মাদক মামলার আসামী নারী মাদক-ব্যবসায়ীসহ ২ (দুই) জনকে ১’শ ২০ পিচ ইয়াবাট্যাবলেট সহ গ্রেফতার করেছে উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া সদরের রাজাপুর এলাকার সাজেল মাহমুদের স্ত্রী ববি আক্তার (৩৫) এবং শহরের বাদুড়তলা এলাকার মৃত: আফসার আলীর ছেলে মিজানুর রহমান জুয়েল ওরফে জুয়েল হাসান (৩৬)।

এজাহারসূত্রে জানা যায়, মাটিডালি মোড়ের উত্তর পাশ্বের্র রাস্তায় মাদক বিক্রির জন্যে কেউ একজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান এর দিকনির্দেশনায় এবং উপশহর পুলিশ ফাঁড়ির এস.আই রহিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে তাৎক্ষণিক অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি দেখে গ্রেফতারকৃত আসামীরা পালানোর চেষ্টা করলে সন্দেহজনকভাবে তাদের তল্লাশী করলে ববি আক্তার এর হেফাজত হতে নারী কন্সটেবল মারফত ১’শ পিচ ইয়াবা এবং জুয়েল এর প্যান্টের পকেট হতে আরো ২০পিচ সর্বমোট ১’শ ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় এবং আসামীদেরকেও সাথে সাথে গ্রেফতার করা হয়।

অভিযানের নেতৃত্বে থাকা উপশহর পুলিশ ফাঁড়ির এস.আই রহিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামী ববি আক্তার একজন চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী। তার নামে বগুড়া সদর থানার পূর্বের ৩টি মাদক মামলা সহ আরো একাধিক মামলা বিচারাধীন রয়েছে। করোনাকালের সুযোগ নিয়ে আইনের চোখ কে ফাঁকি দিয়ে তারা যোগসাজসে আবারো মাদক ব্যবসা করছিল । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরের আদালতে প্রেরণ করা হয়েছে ।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।