dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ায় আইসোলেশনের চুরি হওয়া অক্সিজেন সিলিন্ডারের মিটার উদ্ধার,গ্রেফতার ৩ জন

প্রকাশিত : জুন ২০, ২০২০, ১৫:৫০

বগুড়ায় আইসোলেশনের চুরি হওয়া অক্সিজেন সিলিন্ডারের মিটার উদ্ধার,গ্রেফতার ৩ জন

Spread the love

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া করোনা আইসোলেশন সেন্টার মোহাম্মাদ আলী হাসপাতাল থেকে চুরি হওয়া অক্সিজেন সিলিন্ডারের মিটার উদ্ধার করেছে ও এঘটনায় হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীসহ ৩ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন,হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী হিরা লাল বগুড়া সদরের ঠনঠনিয়া এলাকায় মৃত দীপ লালের পুত্র,শান্তপলি ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম জেলার শিবগঞ্জ উপজেলার দহিলাম গ্রামের ইদ্রিস আলীর পুত্র ও একই ক্লিনিকের কর্মচারী ঠান্ডু মিয়া জেলার শাজাহানপুর উপজেলার পারটেকুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র।
বগুড়া সদর থানার উপ পরিদর্শক খোরশেদ আলম রবি জানান, গতকাল শুক্রবার (১৯ জুন) হাসপাতালের পরিচ্ছনতাকর্মী হিরালাল দুটি সিলিন্ডার থেকে মিটার চুরি করে শহরের শান্তপলি ক্লিনিকের ম্যানেজারের কাছে বিক্রি করে দেন।
জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী হীরা লাল জানান,তিনি মিটার দুটি শহরের কাটনারপাড়া এলাকার সেবা পলি ক্লিনিকে বিক্রি করে দিয়েছেন। শুক্রবার রাতেই ওই ক্লিনিক থেকে চুরি যাওয়া মিটার দুটি উদ্ধার করা হয়। এ সময় শান্তপলি ক্লিনিকের ম্যানেজার ফেরদৌস আলম ও কর্মচারি ঠান্ডু মিয়াকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া মিটার দুটির মূল্য ১৩ হাজার টাকা।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান,হাসপাতালের আর এম ও ডাক্তার শফিকআমিন কাজল থানায় মামলা দায়ের করেছেন। শনিবার দুপুরে মামলার তিন আসামী হীরা লাল,ফেরদৌস আলম ও ঠন্ডু মিয়াকে আদালতের মাধ্যমেও কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।