dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে মহাসড়কে দাঁড়ানো ট্রাকে কার্ভাডভ্যানের ধাক্কায় নারী পথচারী নিহত ১ : আহত ২

প্রকাশিত : জুন ২৫, ২০২০, ১৪:২৮

বগুড়ার শেরপুরে মহাসড়কে দাঁড়ানো ট্রাকে কার্ভাডভ্যানের ধাক্কায় নারী পথচারী নিহত ১ : আহত ২

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে মহাসড়কে দাঁড়ানো ট্রাকের পেছনে কার্ভাডভ্যানের ধাক্কায় এক নারী পথচারী নিহত হয়েছেন। তাঁর নাম মোছা. সাহেরা বেগম (৩০)। তিনি উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিণ জামুর গ্রামের মোকাম্মেল হোসেনের স্ত্রী। এ ঘটনায় ট্রাকের চালক ও তার সহকারীও গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৫জুন) সকালের দিকে পৌরশহরের ঢাকা-বগুড়া মহাসড়কের বাসষ্ট্যান্ড এলাকায় (পার্ক আহলে হাদীস মসজিদের সামনে) এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, মালবাহী একটি ট্রাক মহাসড়কের উক্ত স্থানে দাঁড়ানো ছিল। পরবর্তীতে বগুড়াগামী একটি কার্ভাডভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কার্ভাডভ্যানটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এসময় ওই নারী পথচারীসহ তিনজন আহত হন। স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে দ্রুত উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১০টার দিকে সাহেরা বেগম মারা যান। এছাড়া দুর্ঘটনায় যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ট্রাক চালক জয়নাল আবেদীন (৪৫) ও তার সহকারী কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার রাশেদুল ইসলামও (২২) আহত হন। তাদের অবস্থাও গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা যায় বলে এই স্টেশন কর্মকর্তা জানান।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।