dannews24.com | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার : চোরাই প্রাইভেটকার উদ্ধার

প্রকাশিত : জুন ২৫, ২০২০, ১৪:১৪

শেরপুরে গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্য গ্রেফতার : চোরাই প্রাইভেটকার উদ্ধার

Spread the love

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুরে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার হেফাজতে থাকা একটি চোরাই প্রাইভেট উদ্ধার করা হয়। পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম মো. শফিকুল ইসলাম (৩৫)। সে জেলার ধুটন উপজেলার চৌকিবাড়ী গ্রামের মৃত বাবর আলীর ছেলে। গতকাল বৃহস্পতিবার (২৫জুন) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার (২৪জুন) রাতে শহরের ধুনট এলাকায় অভিযান চালিয়ে চোরাই প্রাইভেটকারসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ব্যক্তি একজন আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে গাড়ি চুরি করে নম্বর প্লেট বদল করে বিক্রি করে থাকে। এরই ধারাবাহিকতায় খুলনা অঞ্চল থেকে ওই প্রাইভেট কারটি (খুলনা মেট্টো গ-১১-০২০৬) চুরি করে শেরপুর উপজেলায় আনে।

এরপর গাড়িটি নিয়ে ক্রেতার সন্ধানে শহরের ধুনটমোড় এলাকায় অবস্থান করছিল। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় চোরাই ওই গাড়িটিসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত শফিকুল ইসলামসহ যশোর জেলার আরেক ব্যক্তিকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।