dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে কিশোরী মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেফতার

প্রকাশিত : জুলাই ০১, ২০২০, ১৫:১০

বগুড়ার শেরপুরে কিশোরী মেয়েকে ধর্ষণের মামলায় বাবা গ্রেফতার

Spread the love

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার (৩০জুন) ওই কিশোরী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় এই মামলাটি দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বাবা আলমগীর হোসেনকে (৩৫) গ্রেফতার করে। তিনি পৌরশহরের ঘোষপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, বাবা আলমগীর হোসেন তার কিশোরী মেয়েকে (১৩) নানা কৌশলে একাধিকার ধর্ষণ করে। বিষয়টি মাকেও জানান এই কিশোরী। কিন্তু চক্ষু লজ্জার কারণে ধামাচাপা দিতে চাপ দেয়া হয় তাকে। এমনকি ঘটনাটি প্রকাশ করলে বাবা-মিলে তাকে প্রাণনাশ করবে মর্মেও হুমকি দেন। একপর্যায়ে তাকে অন্য পুরুষের কাছেও লেলিয়ে দেন তারা। পরবর্তীতে গত আট মাস আগে ওই কিশোরীকে বিয়ে দেয়া হয়। কিন্তু এরপরও বাবার অত্যাচার-নির্যাতন বন্ধ হয়নি। তাই মাস দেড়েক আগেও বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে কিশোরী মেয়েকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগে দাবি করা হয়।

শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ প্রসঙ্গে বলেন, উক্ত ঘটনায় থানায় একটি মামলা নেয়া হয়েছে। পাশাপাশি অভিযান চালিয়ে ওই লম্পটকে গ্রেফতার করে মঙ্গলবার বিকেলেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া অভিযুক্ত বাবা আলমগীর হোসেন আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়ে দোষ স্বীকার করেছে বলেও নিশ্চিত করেন এই পুলিশ কর্মকর্তা।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।