dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায় নারীর মৃত্যু ॥ আহত ৫

প্রকাশিত : জুলাই ০১, ২০২০, ১৪:৩২

বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায়  নারীর মৃত্যু ॥ আহত ৫

শেরপুর(বগুড়া)প্রতিনিধি :বগুড়ার শেরপুর-ধুনট সংযোগ সড়কের শালফা এলাকায় গত বুধবার সকালে বালু বোঝাই ট্রাকের চাপায় সিএনজি যাত্রী জেসমিন আক্তার(২৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত ৫জন আহত হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মীরা জানিয়েছেন।

মৃত নারী সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পীরগাছা খাসরাজবাড়ী এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী ও শেরপুর শহরের দন্ত চিকিৎসক আব্দুর রাজ্জাকের বোন বলে জানা গেছে।

জানা যায়, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পীরগাছা খাসরাজবাড়ী গ্রামের জাহিদুল ইসলাম ও তার স্ত্রী জেসমিন আক্তারসহ কয়েকজন আরোহী সিএনজিযোগে ১ জুলাই বুধবার গোসাইবাড়ী থেকে শেরপুর শহরে আসছিল। এসময় সিএনজিটি সকাল সাড়ে ১০টার দিকে শেরপুর-ধুনট সংযোগ সড়কের শালফা নামক স্থানে পৌছিলে শেরপুরগামী একটি বালু বোঝাই ট্রাক সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই যাত্রী জেসমিন আক্তার মারা যান। এসময় নিহতের স্বামী জাহিদুল ইসলাম(৩০), রুবেল(৩৫), মুন্টু সরকার(৬০), আসাদুল ইসলাম(৫০) মজনু মিয়া(২৮) গুরুতর আহত হয়। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয় বলে শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন জানান।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।