dannews24.com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শেরপুরে অনৈতিক কাজে লিপ্ত নারী সহ তাড়াশের এক সাংবাদিক গ্রেফতার

প্রকাশিত : জুলাই ০৪, ২০২০, ১৫:৪৮

শেরপুরে অনৈতিক কাজে লিপ্ত নারী সহ তাড়াশের এক সাংবাদিক গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার শেরপুর উপজেলায় অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে গোলাম রব্বানী(৪৫) নামে কথিত এক সাংবাদিককে আটক করা হয়েছে। গতকাল শনিবার(০৪ জুলাই) দুপুরে পৌরশহরের খেজুরতলা এলাকায় ভাড়া বাসা থেকে এক যুবতী নারীসহ তাকে আটক করে শেরপুর থানা পুলিশ। আটক গোলাম রব্বানী সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের টিএনটি মোড়ের বাসিন্দা। তিনি পৌরশহরের খেজুরতলা এলাকায় একটি বাসা বাড়া নিয়ে থাকতেন।

শেরপুর থানার এসআই আতিকুর রহমান জানান, গোলাম রব্বানী ৪/৫ মাস আগে সাংবাদিক পরিচয় দিয়ে খেজুরতলা এলাকায় একটি বাসা ভাড়া নেন। এরপর থেকে তিনি মাঝে মধ্যেই ওই বাসায় নারীদের নিয়ে দিনদুপুরে অনৈতিক কাজে লিপ্ত হতেন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে গোলাম রব্বানীকে চ্যালেঞ্জ করে। তবে এতদিন যাবৎ এইসব মহিলাকে তার বৈধ স্ত্রী পরিচয় দিয়ে পার হয়ে যান। এছাড়া তিনি নিজেকে দৈনিক নবচেতনা পত্রিকার সাংবাদিক ও তাড়াশের সাবেক এমপির জামাই বলেও পরিচয় দিতেন।

একইভাবে গতকাল শনিবার দুপুর ১২টার দিকে তিনি আবারও বাসায় অনৈতিক কাজে লিপ্ত হন। এসময় স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে একেক দিন একেক মহিলা তার বাসায় আসার কারন জানতে চান। এসময় তিনি এর সঠিক জবাব দিতে না পারায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ছাবিনা খাতুন(২৫) নামে এক যুবতী নারীসহ গোলাম তাকে আটক করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, শেরপুর শহরের জনবহুল এলাকায় অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশকে খবর দেয়। গ্রেফতারকৃতদের প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

Mob: ০১৭১১-৩৬৬২৯৮, ০১৮১২-৫৫০৮৭৭

ই-মেইল mushanews2011@gmail.com




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।