dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়ায় ইজিবাইক ও মোটরসাইকেল চুরি চক্রের আর্ন্তজেলা সংঘবদ্ধ দলের সদস্য ৮ জন গ্রেপ্তার

প্রকাশিত : জুলাই ০৭, ২০২০, ১৪:০৬

বগুড়ায় ইজিবাইক ও মোটরসাইকেল চুরি চক্রের আর্ন্তজেলা সংঘবদ্ধ দলের সদস্য ৮ জন গ্রেপ্তার

Spread the love

পবিত্র কুমার দাস জেলা প্রতিনিধি বগুড়া : গত ০৬/০৭/২০২০ ইং তারিখ বগুড়া জেলার পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার, সদর-সার্কেল জনাব সনাতন চক্রবতী, অফিসার ইনচার্জ জনাব মোঃ হুমায়ূন কবির, ইন্সপেক্টর তদন্ত মোঃ রেজাউল করিম, এর তত্ত্বাবধানে ইন্সপেক্টর অপারেশন জনাব মোঃ হাসান আলী এর নেতৃত্বে সদর থানার একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবদ্ধ দলের সদস্য সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকায় চোরাই মোটর সাইকেল ও ব্যাটারী চালিত ইজিবাইক সহ মাটিডালী এলাকা অবস্থান করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানার টিম মাটিডালী মোড় হইতে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবদ্ধ দলের সদস্য ১। মোঃ হামিদ (৪৫), পিতা – মোঃ আফসার, সাং- গোকুল, ও ২। মোঃ শফিকুল ইসলাম (৪৯), পিতা -মোঃ রশিদ, সাং – আটাপাড়া ৩। মোঃ শাহাদত (৩৮), পিতা-মৃত সেলিম, সাং- চাকলা, থানা-গাবতলী গণদের একটি মোটর সাইকেল ও একটি ইজিবাইক সহ গ্রেফতার করা হয়।

তাহাদের জিজ্ঞাসাবাদে তাহারা ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল বগুড়া জেলার বিভিন্ন জায়গায় হইতে চুরি করিয়া সু- কৌশলে তাহাদের চক্রের বিভিন্ন লোকজনের মাধ্যমে দিনাজপুর ও রংপুর জেলায় বিক্রয় করে থাকে। তাহাদের দেওয়া মতে অভিযান পরিচালনা করিয়া দিনাজপুর ও রংপুর জেলা হইতে ৪। মোঃ সাখাওয়াত (৩২), পিতা- মোঃ মকছেদ আলী, সাং- দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট, ৫। মোঃ কবির (৩০),পিতা- মোঃ মজিদ, সাং- দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট, ৬। মোঃ বাবু (৩৩),পিতা- মোঃ শফিক, সাং- হরিপুর, থানা- নবাবগঞ্জ, সর্ব জেলা- দিনাজপুর, ৭। মোঃ আনারুল (৪০), পিতা-মৃত মনছুর, সাং- হেলেঞ্চা, থানা- মিঠাপুর,৮। মোঃ তছলিম(৫০), পিতা- মন্তাজ, সাং- ধল্লাকান্দিকে থানা- পীরগঞ্জ, উভয় জেলা – রংপুর গণদের গ্রেফতার সহ দুইটি ব্যাটারী চালিত ইজিবাইক ও দুইটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। সর্ব মোট উদ্ধার ইজিবাইক ০৪(চার), মোটর সাইকেল ০২ ( দুইটি)

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।