dannews24.com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে মরিচ শুকানোকে কেন্দ্র করে এক মহিলার গলায় ছুরি

প্রকাশিত : জুলাই ১৭, ২০২০, ১৫:১২

ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে মরিচ শুকানোকে কেন্দ্র করে এক মহিলার গলায় ছুরি

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রাস্তার পাশে মরিচ শুকানোকে কেন্দ্র করে মিনতি সরকার (৩৫) নামে এক মহিলাকে লাঠি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও গলায় ছুরি চালিয়ে পালিয়ে গেছে মো: আলী (৩৯) নামে এক যুবক।
বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল ৩টায় ঠাকুরগাঁও শহরের আর্টগ্যালারী নামক এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একটি ছুরি ও একখন্ড কাঠের লাঠি উদ্ধার করেছে।
আহত মহিলা শহরের আর্টগ্যালারী এলাকার বিরেশ সরকারের স্ত্রী ও ঘাতক আলী একই এলাকার মৃত-আ: লতিফের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে বাড়ীর সামনের চলাচলের রাস্তার একপাশে মরিচ ও কাঁঠালের বিচি শুকাতে দেয় মিনতি সরকার। এটি দেখতে পেয়ে মুখের ভাষা খারাপ করে গালাগাল দিতে থাকে আলী। এক পর্যায়ে মরিচের মালিক মিনতি বাড়ী থেকে বের হয়ে এসে এর প্রতিবাদ করে। এসময় বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে দুজনেই। এক পর্যায়ে উত্তেজিত হয়ে আলী একটি কাঠের টুকরো দিয়ে বেধড়ক পিটাতে থাকে মিনতিকে। এরই ফাঁকে আলী তার সঙ্গে থাকা একটি ছোট চাকু দিয়ে মিনতির ঘাড়ে  ও গলায় বেশ কয়েকটি পোচ বসিয়ে দেয়। এসময় মিনতির আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় ঘাতক আলী।
পরে এলাকাবাসি আহত অবস্থায় মিনতিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দায়িত্বরত চিকিৎসকরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত জব্দ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।