dannews24.com | logo

১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে আরও একজনের করোনা মৃত্যু

প্রকাশিত : জুলাই ২০, ২০২০, ১৪:৫০

ঠাকুরগাঁওয়ে আরও একজনের করোনা মৃত্যু

Spread the love

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এতে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৩ জনে দাড়িয়েছে। আক্রান্ত হয়েছে ২৮৫ জন। যাদের মধ্যে ২১৩ জন সুস্থ।

রবিবার ঠাকুরাগঁও সিভিল সার্জন ডা. মাহাফুজার রহমান সরকার বিষয়টি জানিয়েছেন। মৃত ব্যক্তির বাড়ী বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বোবড়া গ্রামে।

তিনি জানান, দিনাজপুর পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী একজনের করোনা পজেটিভ এসেছে। তবে তিনি উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছিলেন।

তিনি আরও জানান, গত ১৬ জুলাই সন্ধায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বোবড়া গ্রামের এক ৫৫ বছর বয়সী পুরুষ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে  করোনার ভর্তি হওয়ার পর রাতেই মৃত্যুবরণ করেন। তার মরদেহ থেকে ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগের টিম করোনার নমুনা সংগ্রহ করে দিনাজপুর পিসিআর ল্যাবে পরীক্ষার জন্য পাঠায়। রবিবার তার ফলাফল পজেটিভ আসে।

তিনি দীর্ঘদিন যাবৎ ক্রনিক কিডনি ডিজিজ এবং ব্রঙ্কিয়াল অ্যাজমা রোগে ভুগছিলেন বলেও জানান তিনি।এর আগে রাণীশংকৈল ও সদর উপজেলায় দুই জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

এপ্রিল মাসের দ্বিতীয় সপ্তাহে ঠাকুরগাঁওয়ে ৩ জনের করোনা শনাক্ত হয়। এরপর থেকে লাগামহীন ভাবে বেড়েই চলেছে সংক্রমণের হার। জুলাই মাসের ১৯ তারিখে তা এসে দাড়িয়েছে ২৮৫ জনে। তাই সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘরে থাকুন, সুস্থ থাকুন।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।