dannews24.com | logo

১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কাহালুতে সবজি বোঝাই ট্রাক হতে ১০টি পিস্তল গুলি মাদকসহ আটক ৩ জন

প্রকাশিত : জুলাই ২৩, ২০২০, ১৪:৪০

কাহালুতে সবজি বোঝাই ট্রাক হতে ১০টি পিস্তল গুলি মাদকসহ আটক ৩ জন

Spread the love

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার ৪র্থ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালুর মুরইল ভাগদুবড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় একটি সবজি বোঝাই ট্রাক তল্লাশি করে ১০টি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড তাজা গুলি, ১শত ৩৬ বোতল ফেনসিডিল সহ ৩ জনকে গ্রেফতার করেছে।

বগুড়ার ৪র্থ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর এস পি জয়নুল আবেদীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলার বদলগাছী থেকে ঢাকার উদ্দ্যেশে সবজি বোঝাই ১টি ট্রাকে অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে যাচ্ছিল। ট্রাক নম্বার ঢাকা মেট্রো-ট-২০-৫৬৮০। এমন সংবাদের ভিত্তিতে ৪র্থ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালুর মুরইল ভাগদুবড়া ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় একটি সবজি বোঝাই ট্রাক থামায়। এরপর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটন (২৪) কে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশী পিস্তল, ১০ রাউন্ড তাজা গুলি, ১শত ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক কাবিল (২৮) ও হেলপার সেভেনকে (২৬)কে আটক করা হয়। আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, সে ঢাকা যাওয়ার উদ্দ্যেশে দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ওঠে। এ সময় এক ব্যক্তি এসে তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন, গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নিয়ে নিবেন।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম জানান, বগুড়ার ৪র্থ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে এবং থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।