dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়া র‌্যাব এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর যৌথ অভিযানে বিভিন্ন প্রকার ফুডস্ এর মালামাল জব্দ

প্রকাশিত : জুলাই ২৩, ২০২০, ১৬:৩৩

বগুড়া র‌্যাব এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর যৌথ অভিযানে বিভিন্ন প্রকার ফুডস্ এর মালামাল জব্দ

Spread the love

বিশেষ প্রেস বিজ্ঞপ্তি

বগুড়া র‌্যাব এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর যৌথ অভিযানে বগুড়া কাহালু থানা এলাকায় বিভিন্ন প্রকার ফুডস্্ এর বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা।
র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ২৩ জুলাই ২০২০ ইং তারিখ ০৩.৩০ ঘটিকা হতে ০৫.৩০ ঘটিকা পর্যন্ত মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার, স্কোয়াড কমান্ডার, স্পেশাল কোম্পানী, র‌্যাব-১২, বগুড়া এবং জনাব মোঃ মাছুদুর রহমান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, কাহালু, বগুড়া এর সহযোগিতায় বগুড়া জেলার কাহালু থানার পৌর এলাকায় বিভিন্ন প্রকার ফুডস্্ এর বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে বিএসটিআই ২০১৮ এর ২৭ ধারা ভংগের অপরাধে ১। মোছাঃ রিতা আক্তার (৩২), স্বামী মোঃ তরিকুল ইসলাম (মেসার্স মুরসালিন ফুড প্রোডাঃ), সাং-মুরইল, থানা-কাহালু, জেলা-বগুড়াকে ১,০০,০০০/- টাকা

 

এবং ওজন ও পরিমান মানদন্ড আইন ২০১৮ এর ২৪/৪২ ধারা ভংগের অপরাধে ১। মোঃ আরিফুল ইসলাম (৪২), পিতা-মোঃ কামাল হোসেন (আরিফ লাচ্ছা সেমাই), সাং-পৌরপাড়া, থানা-কাহালু, জেলা-বগুড়াকে ৫০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান পূর্বক মুক্তি প্রদান করেন এবং ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতে জব্দকৃত ফুডস্ (আর্টিফিসিয়াল ফ্রেভার্ড ড্রিংকস-১২০ কার্টুন, লিকুইড চকোলেট-৪৮ কৌটা, লাচ্ছা সেমাই-৫০ কেজি, মেয়াদ উত্তীর্ণ বিস্কুট-১০ কেজি এবং লেবেল/প্যাকেট-১৫ কেজি) ধ্বংস করা হয়।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।