dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে এক পরিবারের তিনজন সহ পাঁচ জন করোনা আক্রান্ত ও আরও একজনের মৃত্যু

প্রকাশিত : জুলাই ২৪, ২০২০, ১১:৫৯

ঠাকুরগাঁওয়ে এক পরিবারের তিনজন সহ পাঁচ জন করোনা আক্রান্ত ও আরও একজনের মৃত্যু

 

ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্তদের মধ্যে থেকে আরও একজনের মৃত্যু হয়েছে। তার বয়স ৫৫ বছর।

তিনি গতকাল বুধবার সন্ধ্যায় রংপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তার বাসা ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ী এলাকায়। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুবরণ করলেন ৫ জন।

এছাড়াও গত ২৪ ঘন্টার রিপোর্টে ঠাকুরগাঁওয়ে নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত ব্যক্তি সনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৪ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন। এ নয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩০৬ জনে। আক্রান্তদের মধ্যে থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ২১৬ জন এবং মৃত্যুবরণ করেছেন ৫ জন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে এই বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত চারজনের মধ্যে একই পরিবারের বাবা-মা ও সন্তানসহ তিনজন রয়েছেন। তাদের বাসা সদর উপজেলার আকচা ইউনিয়নে। এছাড়া সদর উপজেলার জামালপুর ইউনিয়নের মহেষালীতে আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক যুবক। তিনি জেলা একাউন্টস অফিসের কর্মচারী।

অপরদিকে বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন এক চিকিৎসক। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা: সুব্রত জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৫ জন (সদর উপজেলা-৪ জন এবং বালিয়াডাঙ্গী-১ জন)করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

এছাড়া রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ি এলাকার ৫৫ বছর বয়সী কোভিড-১৯ পজেটিভ একজন পুরুষ রোগী রংপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সন্ধ্যায় মৃত্যুবরণ করেন।

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩০৬ জন,যাদের মধ্যে ২১৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৫ জন।

এছাড়ও গত ২৪ ঘন্টায় জেলার পাঁচ উপজেলা থেকে সন্দেহভাজন ৪৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।