dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সারিয়াকান্দি পৌরসভার রাস্তা যখন জলাশয়: ঠেলা জাল দিয়ে পড়ে যাওয়া মাছ শিকার…

প্রকাশিত : জুলাই ২৪, ২০২০, ১৪:০৫

সারিয়াকান্দি পৌরসভার রাস্তা যখন জলাশয়: ঠেলা জাল দিয়ে পড়ে যাওয়া মাছ শিকার…

পাভেল মিয়া, সারিয়াকান্দি বগুড়া থেকেঃ বৃষ্টির পানিতে সৃষ্ট জলাবদ্ধতায় হয়ে গেল জলাশয়। ঐ সড়ক দিয়ে ভটভটিতে করে যাচ্ছিলেন মাছ নিয়ে মাছব্যবসায়ী। রাস্তা বেহাল দশার কারণে ভটভটি থেকে মাছ ঐ জলাশয়ে পড়ে যায়। আর সেই জলাশয়ে ‘ঠেলা জাল’ দিয়ে মাছ শিকার করছেন এক ব্যক্তি। বর্ষার মৌসুমে নদীতে চষে বেড়ালেও তেমন মাছ পাওয়া যাচ্ছে না সেখানে ইট বালি শুরকির রাস্তায় ঠেলা জাল দিয়ে ধরছেন মাছ।
এদিকে পৌর এলাকার তিনকানি পুকুর থেকে প্রবেশ পথ সারিয়াকান্দি পৌরসভার হিন্দুকান্দি এলাকার রাস্তা দীর্ঘদিন যাবৎ সংস্কার না হওয়ায় চরম দুর্ভোগে পথচারীরা।
স্থানীয়রা জানান, হিন্দুকান্দি ১নং ওয়ার্ডের চলাচলের সড়কটি পৌরসভার তিনকানি পুকুর থেকে টিপু চেয়ারম্যান মোড় পর্যন্ত প্রায় সব যানবাহন চলাচলের ফলে রাস্তা ভেঙ্গে পিচ উঠে গিয়ে খানাখন্দের তৈরী হয়েছে। চলাচলে অনুপুযোগী হয়ে পড়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন ইউনিয়নেরসহ কয়েক হাজার পৌর মানুষ।
এতে একদিকে যেমন ছোটখাটো দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে। এর ফলে দিনে দিনে এ পথে চলাচল অসম্ভব হয়ে পড়েছে। রাস্তাটি দ্রুত স্থায়ীভাবে সংস্কারের জন্য পৌরসভা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন স্থানীয়রা।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।