dannews24.com | logo

১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর শাখা কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন -এমপি রমেশ চন্দ্র

প্রকাশিত : জুলাই ২৫, ২০২০, ১০:১১

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর শাখা কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন -এমপি রমেশ চন্দ্র

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর শাখা কার্যালয় এর ভিত্তি প্রস্তর স্থাপন ও বৃক্ষ রোপন করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় পীরগঞ্জ ষ্টেশন রোডে স্থায়ী কার্যালয় এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উৎদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও-০১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মন্ডলির সদস্য -রমেশ চন্দ্র সেন (এমপি)।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সম্পাদক- দীপক কুমার রায়, সহ- সভাপতি-খোকন, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামী লীগ সভাপতি- অরুনাংশু দত্ত টিটো, সম্পাদক মোশারুল হোসেন,  সাংগঠনিক সম্পাদক- রিপন। পীরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার – মোঃ রেজাউল করিম,পীরগঞ্জ উপজেলা অফিসার ইনচার্জ- প্রদীপ কুমার সহ জেলা আওয়ামী লীগ ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ।

সাবেক সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি- এমদাদুল হক এমপি, সাধারণ সম্পাদক- রেজওয়ানুল হক বিপ্লব এর সার্বিক সহযোগীতা ও তত্ত্ববধানে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ শাখা কার্যালয় এর স্থায়ী অফিস বিল্ডিংয় এর কাজ শুরু করা হয়।

এমপি রমেশ চন্দ্র সেন বলেন, একটি সংগঠনকে গতিশীল করতে হলে সে সংগঠনের অবশ্যই একটি স্থায়ী বসার ব্যবস্থা থাকতে হবে। সেটা আজ আপনাদের হয়েগেল আমি বিশ্বাস করি আওয়ামী লীগ সরকার কর্মী বান্ধব সরকার। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশ ও জনগণের পাশে সব সময় ছিলাম আছি থাকবো।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।