dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রীজের পাশে ১টি বিদেশী পিস্তলসহ গুলি উদ্ধার

প্রকাশিত : জুলাই ৩০, ২০২০, ১৬:৩২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রীজের পাশে ১টি বিদেশী পিস্তলসহ গুলি উদ্ধার

Spread the love

সানোয়ার আরিফ বাজশাহী খেকেঃচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রীজের পাশে সাদ্দাম হোসেনের আমবাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১ টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃত শীর্ষ অস্ত্র ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের তানজিল মিয়া ও আনোয়ারা বেগমের ছেলে রিপন মিয়া(৩০) ও মনাকষা ইউনিয়নের তারাপুর উঠা পাড়া ৮ নং ওয়ার্ডের এজাবুল হক ও রাবিয়া বেগমের ছেলে ওবাইদুর ইসলাম (৩২)।


র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক গণমাধ্যমকে জানান, শিবগঞ্জের একটি আমবাগানে দুইজনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালায়। তল্লাসি চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলি, নগদ ১ হাজার ৪’শ টাকাসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।