dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে  রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের  ছবি ও জঙ্গীবাদকে সমর্থন করে পোস্ট করায় আটক-৩

প্রকাশিত : আগস্ট ০৫, ২০২০, ১৪:০০

ঠাকুরগাঁওয়ে  রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের  ছবি ও জঙ্গীবাদকে সমর্থন করে পোস্ট করায় আটক-৩

Spread the love
মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর থানা পুলিশ সংবাদ পেয়ে, “লাল মিয়া” ও “আমি মুসলিম” নামের দুইটি ফেইসবুক আইডি থেকে মাননীয় প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সম্মানী ব্যক্তিদের ব্যঙ্গ করে ছবি আপলোড ও জঙ্গীবাদকে সমর্থন করে নানা রকম পোস্ট দিয়ে গুজব ছড়ানোর জন্য ডিজিটাল নিরাপত্তা আইনে ৩ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।
মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে উক্ত বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা।

সংবাদ সম্মেলনে ও প্রেস বিজ্ঞপ্তিতে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার কামাল হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ এর নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা ও অন্যান্য অফিসারদের অভিযান পরিচালনা করে ৩ আগস্ট সোমবার রাত ১ টার দিকে সদর উপজেলার গড়েয়া খামার ভোপলা গ্রাম থেকে নাজমুল হোসেন (২৯), রুবেল রানা বাবু (২৫) ও শফিকুল ইসলাম (২৫) আটক করে ।

এসময় তাদের বাড়ি থেকে ২ টি মোবাইল, ২টি গ্রামীণ সিম ও ১০ টি বিভিন্ন ধরণের জঙ্গি মতবাদ মূলক বই উদ্ধার করে। উদ্ধারকৃত মোবাইল ফোন পর্যালোচনায় “লাল মিয়া” নামক ফেইসবুক আইডিতে ইলিয়াস হোসাইন এর জাতীয় সংগীতের বিরুদ্ধে অবমাননামূলক বিবৃতির পোস্ট পাওয়া যায় বলে জানিছেন পুলিশ।

এবিষয়ে অভিযুক্তদেরসহ অজ্ঞাতনামা আরো ১০০ থেকে ১২০ জনের নামে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশ।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।