dannews24 | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার গাজিউর ও শ্রেষ্ঠ ওসি মিজান

প্রকাশিত : আগস্ট ১১, ২০২০, ১০:৪০

বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার গাজিউর ও শ্রেষ্ঠ ওসি মিজান

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধি:বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলায় করোনা সেবায় বিশেষ অবদান রাখার জন্য পুলিশ এবং পুলিশ বাহিনী সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকাল ১০টায় পুলিশ লাইন্স অডিটোরিয়ামে পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সম্মাননা প্রদান করা হয়। এর পাশাপাশি জুলাই মাসের কার্যস¤পাদনের ভিত্তিতে পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান করা হয়।

বগুড়া জেলার শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন শেরপুর-ধুনট এর দ্বায়িত্বে এ এস পি গাজিউর রহমান ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ শেরপুর থানার ইন্সপেক্টর মিজানুর রহমান। তারা পুলিশ বাহিনীতে চৌকস কার্য স¤পাদনের জন্য জুলাই-২০২০ইং এর নির্বাচিত শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন। আজ ১০ আগষ্ট (সোমবার) তাদের হাতে সম্মাননা স্মারক (ক্রেস্ট) তুলে দেন বগুড়া পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা, বিপিএম (বার)।

পুরস্কার গ্রহণকালে গাজিউর রহমান বলেন, বগুড়ার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা স্যারের নির্দেশনার জন্যই আমাদের এ সফলতা। অতিঃ পুলিশ সুপারসহ সকল সিনিয়র স্যার এবং সহকর্মিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিশেষ করে শেরপুর ও ধুনট থানা এবং শেরপুর সার্কেলের সকল অফিসার ফোর্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতেও সফলতার এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারি। সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার আদমদিঘি সার্কেল কেএম এরশাদ, সহকারী পুলিশ সুপার নন্দীগ্রাম সার্কেল রাজিউর রহমান, পুলিশ লাইন্স হাসপাতালের ডাক্তার অসীম কুমার সাহা ও প্রিন্সিপাল পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ শাহাদাৎ আলম ঝুনু। গাবতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন সভা পরিচালনা করেন।




About Us

COLORMAG
We love WordPress and we are here to provide you with professional looking WordPress themes so that you can take your website one step ahead. We focus on simplicity, elegant design and clean code.