dannews24.com | logo

১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ায় জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত

প্রকাশিত : আগস্ট ১৫, ২০২০, ১৬:০১

দুপচাঁচিয়ায় জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত

মোছাব্বর হাসান মুসা, বগুড়া প্রতিনিধিঃ দুপচাঁচিয়ায় জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শনিবার বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা।  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন দুপচাঁচিয়া উপজেলা প্রশাসন, উপজেলা পলিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, দুপচাঁচিয়া পৌরসভা, থানা পুলিশ, মহিলা ডিগ্রী কলেজ, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়,  বালিকা উচ্চ বিদ্যালয়,  মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন দপ্তর এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের সময় উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক উপজেলা নির্বাহী অফিসার এস এম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান খান সেলিম। উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, দুপচাঁচিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এর প্রতিনিধি,দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম।  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুজ্জাত আলী ও অব্দুল মজিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আব্দুল কুদ্দুস উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ  উপজেলা সমাজসেবা অফিসার  বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এছাড়াও ছাত্র/ছাত্রীদের চিত্রাংঙ্কন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে উপজেলা মডেল মসজিদে এবং বাদ জোহর মসজিদে মসজিদে দোয়া মাহফিল এবং সুবিধাজনক সময়ে মন্দিরে মন্দিরে আত্মার শান্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়। এছাড়াও ইসলামিক ফাউন্ডেশনের দুপচাঁচিয়া উপজেলার ১শত ১টি কেন্দে  জাতীয় পতাকা অর্ধ নিমিত ভাবে উত্তোলন করা হয়।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।