dannews24.com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুপচাঁচিয়ায় প্রধান শিক্ষকদের প্রকাশিত সংবাদের প্রতিবাদে সমাবেশ

প্রকাশিত : আগস্ট ১৬, ২০২০, ১৬:১৬

দুপচাঁচিয়ায় প্রধান শিক্ষকদের প্রকাশিত সংবাদের প্রতিবাদে সমাবেশ

Spread the love

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ ১২আগস্ট বুধবার ও ১৩আগস্ট বৃহস্পতিবার দৈনিক করতোয়ায় দুপচাঁচিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ১কোটি ৩১লক্ষ টাকা নয়ছয় সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রধান শিক্ষকদের ব্যানারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল ১৬আগস্ট রোববার দুপুরে দুপচাঁচিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি দুপচাঁচিয়া উপজেলা শাখার সভাপতি প্রধান শিক্ষক বেলাল হোসেনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক বাবুল আক্তারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক গোলাম রব্বানী, প্রধান শিক্ষক নূরে আলম ছিদ্দিকী, আবু জাফর, মিনারা বেগম, জাহাঙ্গীর হোসেন, রবিউল ইসলাম, মোহাদ্দেস হোসেন, তহমিনা বেগম, আমজাদ হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় বক্তারা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, করোনাকালীন সময়ে এমনিতেই বিদ্যালয় বন্ধ রয়েছে। নিয়মিত ম্যানেজিং কমিটির সভা করাও সম্ভব হয়নি। তারপরেও শিক্ষা অফিসের নির্দেশনা মোতাবেক আমরা ২০১৯-২০ অর্থ বছরের ক্ষুদ্র মেরামত, স্লিপ, রুটিন মেরামতের কাজ চলমান রেখেছি। এ কাজগুলোর অগ্রিম কোনো বিলও আমরা উত্তোলন করিনাই।

আমরা দুপচাঁচিয়া উপজেলায় প্রাথমিক শিক্ষাকে অতীতে যেভাবে অগ্রগামী করেছি এ বিষয়ে শিক্ষা দপ্তরের উর্দ্ধতন কর্মকর্তারা সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন। অথচ দৈনিক করতোয়া পত্রিকায় আমাদের বিরুদ্ধে যে সংবাদটি পরিবেশন করা হয়েছে তা অত্যন্ত দুঃখজনক ও মানহানিকর। আমরা এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। সেই সাথে প্রকাশিত সংবাদের বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে খতিয়ে দেখার অনুরোধ জানাচ্ছি।

Facebook Comments

অফিস: হোল্ডিং#৩৫৯,রোড# ৮/২ মধ‍্য সরদারপাড়া, দুপচাঁচিয়া, বগুড়া।




সম্পাদক ও প্রকাশক: মো: মোছাব্বর হাসান মুসা।

নির্বাহী সম্পাদক
ইমরানুল হাসান (বি এ অনার্স) ম‍্যানেজমেন্ট।

 

বার্তা সম্পাদক: মো:জাকারিয়া হাসান।

মহিলা সম্পাদিকা: মোনিকা আক্তার মালা।